ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

অজিদের বিপক্ষে ফিরছেন ম্যাককালাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
অজিদের বিপক্ষে ফিরছেন ম্যাককালাম ছবি: সংগৃহীত

ঢাকা: ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১৩ সদস্যের নিউজিল্যান্ড দলকে নেতৃত্ব দিবেন ব্র্যান্ডন ম্যাককালাম। ৩ ফেব্রুয়ারি থেকে অকল্যান্ডে দু’দলের প্রথম ম্যাচ শুরু হবে।

এরআগে শ্রীলঙ্কার বিপক্ষে ২৮ ডিসেম্বর দ্বিতীয় ওয়ানডে ম্যাচে কাঁধের ইনজুরিতে পড়ে দল থেকে ছিটকে যান ম্যাককালাম।

এদিকে পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে চলমান ওয়ানডে সিরিজে তৃতীয় ও শেষ ম্যাচে ফেরার কথা রয়েছে ম্যাককালামের। আর অস্ট্রেলিয়ার বিপক্ষে সিমীত ওভারের সিরিজটিই হবে ডানহাতি এ ব্যাটসম্যানের ক্যারিয়ারের শেষ রঙ্গিন পোশাকের সিরিজ।

ম্যাককালাম যদি অজিদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজে প্রস্তুত না হতে পারেন, তবে কিউইদের নেতৃত্ব দেবেন টম ল্যাথাম। কিন্তু কোচ মাইক হেসনের অধীনে কিউই এই দলে ইনজুরির কারণে থাকছেন না রস টেইলর, টিম সাউদি ও মিচেল ম্যাকক্লেনাঘান।

নিউজিল্যান্ড দল: ব্র্যান্ডন ম্যাককালাম (অধিনায়ক), মার্টিন গাপটিল, কেন উইলিয়ামসন, হেনরি নিকোলাস, গ্র্যান্ট এলিয়ট, কোরি অ্যান্ডারসন, কলিন মুনরো, লুক রঞ্চি (উইকেটরক্ষক), মিচেল স্যান্টনার, ট্রেন্ট বোল্ট, ডগ ব্রেসওয়েল, অ্যাডাম মিলনে, ম্যাট হেনরি।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০১৬
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।