ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

কানাডা যুবাদের সংগ্রহ ১৭৮

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
কানাডা যুবাদের সংগ্রহ ১৭৮ ছবি: সংগৃহীত

ঢাকা: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে আগে ব্যাট করে নির্ধারিত ওভার শেষে সবক’টি উইকেট হারিয়ে ১৭৮ রান সংগ্রহ করতে পেরেছে কানাডা অনূর্ধ্ব-১৯ দল। গ্রুপ ‘বি’তে নিজেদের দ্বিতীয় ম্যাচে পাকিস্তান যুবাদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে ব্যাটিংয়ে নেমে ধুঁকতে হয় কানাডা যুবাদের।



শনিবার (৩০ জানুয়ারি) সিলেট জেলা স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করতে নামে কানাডার তরুণরা। তবে দলীয় মাত্র দুই রানে হাসান মোহসিনের বলে ওপেনার থুরসান্ত আনান্থারাজাহকে হারায় কানাডা। কিন্তু দ্বিতীয় উইকেট জুটিতে ঘুরে দাঁড়িয়ে আমিশ তাপোলোকে নিয়ে ৬০ রানের পার্টনারশিপ গড়েন ভাবিন্দু আদিহেতি।

কিন্তু এ জুটির দু’জনই শাহদাব খানের শিকার হন। তবে আদিহেতি আউট হওয়ার আগে ৫১ রানে দুর্দান্ত একটি ইনিংস খেলে যান। তাপোলোর ব্যাট থেকে আসে ২৮ রান।

এদিকে অধিনায়ক আবরাশ খান মিডলঅর্ডারে নেমে ৪৪ রানের দায়িত্বশীল এক ইনিংস খেলেন। তবে অপরপ্রান্তে ছিলো অন্য ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মিছিল। সেই সঙ্গে রান আউটে কাটা পরেন কানাডার তিন যুবা।

পাকিস্তান যুবাদের মধ্যে হাসান খান ১০ ওভারে ৩৬ রান দিয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন। আর দুটি উইকেট পান শাহদাব খান। একটি করে উইকেট পান হাসান মোহসিন ও আহমেদ শফিক।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।