ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ফিঞ্চের ইনজুরিতে অজি দলে খাজা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
ফিঞ্চের ইনজুরিতে অজি দলে খাজা ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয়টিতে খেলে হ্যামিস্ট্রিং ইনজুরি পড়েন অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ। আর ডানহাতি এ ব্যাটসম্যানের পরিবর্তে নিয়মরক্ষার তৃতীয় ও শেষ ম্যাচে দলে ডাক পেয়েছেন ইনফর্ম ব্যাটসম্যান উসমান খাজা।



 ফিঞ্চের পরিবর্তে  অধিনায়ক হচ্ছেন শেন ওয়াটসন। এমনটি জনিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

সম্প্রতি অজিদের হয়ে টেস্টে দারুণ খেলা খাজা রয়েছেন ক্যারিয়ারের সেরা ফর্মে। এছাড়া সদ্য শেষ হওয়া ঘরোয়া টি-টোয়েন্টি বিগ ব্যাশ লিগে খেলেছেন দুর্দান্ত। আর বাঁহাতি এ ব্যাটসম্যানের দলে ডাক পাওয়াকে সাধুবাদ জানিয়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার শেন ওয়ানটসন।

এদিকে ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথের শনিবার (৩০ জানুয়ারি) নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা রয়েছে। তাই সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শেষ টি-২০ ম্যাচে ওয়াটসন দেবেন ।

বিশ্রাম দেওয়া হয়েছে দলের নিয়মিত উইকেটরক্ষক ম্যাথিউ ওয়েডকে। তাই শেষ ম্যাচে তার পরিবর্তে উইকেটের পেছনে দাঁড়াবেন ব্যানক্রফ্ট।

শেষ ম্যাচের জন্য অজি স্কোয়াড:
শেন ওয়াটসন (অধিনায়ক), ক্যামেরুন ব্যানক্রফট, স্কট বোল্যান্ড, ক্যামেরুন বয়েস, জেমস ফকনার, ট্রাভিস হেড, উসমান খাজা, নাথান লিয়ন, ক্রিস লিন, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, শন টেইট, অ্যান্ড্রু টাই।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।