ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ফিরোজ শাহ কোটলা নিয়ে বিপাকে বিসিসিআই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
ফিরোজ শাহ কোটলা নিয়ে বিপাকে বিসিসিআই ছবি : সংগৃহীত

ঢাকা: ভারতের ফিরোজ শাহ কোটলায় শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ হবে না বলে জানিয়েছে দিল্লি ডিস্ট্রিক ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ)। আগামী ১২ ফেব্রুয়ারি এ স্টেডিয়ামে টিম ইন্ডিয়ার বিপক্ষে মাঠে নামার কথা ছিল লঙ্কানদের।



ভারতীয় ক্রিকেট বোর্ড, বিসিসিআই-কে চিঠি দিয়ে ম্যাচের ভেন্যু পরিবর্তনের অনুরোধ জানায় দিল্লি ডিস্ট্রিক ক্রিকেট অ্যাসোসিয়েশন।

আগামী ৮ মার্চ থেকে ভারতের মাটিতে শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ টি-টোয়েন্টির জমজমাট আসর। আর আসন্ন এ মেগা ইভেন্টের আগে ভারতের মাটিতে খেলতে যাবে শ্রীলঙ্কা।

ডিডিসিএ ১২ ফেব্রুয়ারির ম্যাচটি আয়োজন করতে পারবে না বলে জানিয়ে দেয়। ডিডিসিএ প্রেসিডেন্ট চেতন চৌহান জানান, আমরা বোর্ডকে জানিয়ে দিয়েছি যে, বিশ্বকাপের আসরের জন্য আমরা মাঠ উপযুক্ত করে রাখবো। কিন্তু ভারত-শ্রীলঙ্কার মধ্যকার ১২ ফেব্রুয়ারির ম্যাচের জন্য মাঠ প্রস্তুত করা সম্ভব নয়। তাই আমরা বোর্ডকে অনুরোধ করেছি বিকল্প কোনো ভেন্যুতে ম্যাচটি আয়োজনের।

এদিকে, বিসিসিআই সেক্রেটারি অনুরাগ ঠাকুর ডিডিসিএ’র এমন সিদ্ধান্তে বেশ অসন্তুষ্ট। তিনি জানান, আমরা তাদের ৩১ জানুয়ারির মধ্যেই মাঠ প্রস্তুত করে রাখতে বলেছি। ৩১ জানুয়ারি বিকেল ৫টার মধ্যে তারা ইতিবাচক কোনো সিদ্ধান্ত দিতে না পারলে বিশ্বকাপের ম্যাচ আয়োজন থেকে তাদের বঞ্চিত হতে হবে। সেদিনই আমরা সিদ্ধান্ত নেব ভারত-শ্রীলঙ্কার ম্যাচটি কোন ভেন্যুতে নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ৩০ জানুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।