ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

অভিজ্ঞতা আর তারুণ্য মিলিয়ে আইরিশ দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৬
অভিজ্ঞতা আর তারুণ্য মিলিয়ে আইরিশ দল ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড। ১৫ সদস্যের দলে নেতৃত্বভার দেওয়া হয়েছে অভিজ্ঞ উইলিয়াম পোর্টারফিল্ডকে।



এর আগে ২০০৯ সালের ইংল্যান্ড আসরে আইরিশদের হয়ে খেলেছিলেন পোর্টারফিল্ড, পল স্টারলিং, গ্যারি উইলসন, কেভিন ও’ব্রাইন এবং নেইল ও’ব্রাইন। পঞ্চমবারের মতো এ টুর্নামেন্টে নামবেন এই পাঁচ ক্রিকেটার।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ষষ্ঠ আসরে দলে জায়গা পেয়েছেন ফাস্ট বোলার রানকিন।

আয়ারল্যান্ডের কোচ জন ব্রেসওয়েল দল প্রসঙ্গে জানান, এবারের দলটি সত্যিই একটি ব্যালান্সড দল হয়েছে। দলে বেশ ভালো কিছু ক্রিকেটার পেয়েছি। তরুণ আর অভিজ্ঞদের নিয়েই দল গড়া হয়েছে। একজন কোচ হিসেবে এটা আমার বড় পাওনা। আমার শিষ্যরা বিশ্বক্রিকেটে নিয়মিত ভালো পারফর্ম করছে। আমি চাইবো তারা টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরেও নিজেদের দারুণভাবে মেলে ধরবে।

আয়ারল্যান্ড দল: উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), অ্যান্ড্রু বালবিরিন, জর্জ ডকরেল, অ্যান্ডি ম্যাকব্রাইন, টিম মুরতাগ, কেভিন ও’ব্রাইন, নেইল ও’ব্রাইন, অ্যান্ড্রু পয়েন্টার, স্টুয়ার্ট পয়েন্টার, বয়েড রানকিন, ম্যাক্স সোরেনসেন, পল স্টারলিং, স্টুয়ার্ট থম্পসন, গ্যারি উইলসন ও ক্রেইগ ইয়ং।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ০৮ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।