ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

কিউইদের বিশ্বকাপের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৬
কিউইদের বিশ্বকাপের দল ঘোষণা

ঢাকা: ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। দেশটির তারকা ক্রিকেটার ব্রেন্ডন ম্যাককালাম জাতীয় দলের হয়ে সব ধরনের ফরমেট থেকে অবসর নেওয়ার ঘোষণা দেওয়ায় ব্লাকক্যাপসদের নেতৃত্বভার দেওয়া হয়েছে কেন উইলিয়ামসনকে।



১৫ সদস্যের ঘোষিত দলে উইলিয়ামসনের নেতৃত্বে খেলবেন সিনিয়র ক্রিকেটাররাও। অভিজ্ঞ ক্রিকেটারদের মধ্যে স্কোয়াডে রয়েছেন লুক রঞ্চি, নাথান ম্যাককালাম আর রস টেইলরদের মতো তারকারা।

তিন স্পিনার নিয়ে উপমহাদেশে আসবে কিউইরা। দলে যোগ হয়েছেন অলরাউন্ডার মিচেল সান্তনার। রয়েছেন অফস্পিনার ম্যাককালাম আর লেগস্পিনার ইশ সোধি। পেসার হিসেবে দলে আছেন চারজন। জায়গা হয়েছে মিচেল ম্যাকক্লেনাঘ্যান, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট আর অ্যাডাম মিলনে।

১৫ সদস্যের নিউজিল্যান্ড দল:

কেন উইলিয়ামসন (অধিনায়ক), কোরি অ্যান্ডারসন, ট্রেন্ট বোল্ট, গ্রান্ট ইলিয়ট, মার্টিন গাপটিল, অ্যাডাম মিলনে, মিচেল ম্যাকক্লেনাঘ্যান, কোলিন মুনরো, নাথান ম্যাককালাম, হেনরি নিকোলস, লুক রঞ্চি, মিচেল সান্তনার, ইশ সোধি, টিম সাউদি ও রস টেইলর।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, ০১ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।