ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

পিএসএলে টাইগারদের দেখা যাবে যে চ্যানেলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৬
পিএসএলে টাইগারদের দেখা যাবে যে চ্যানেলে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: আগামী ০৪ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এর প্রথম আসর। বিশ্বসেরা ক্রিকেট তারকাদের সঙ্গে প্রথমবারের মতো আয়োজিত এ টুর্নামেন্টে মাঠ মাতাবেন বাংলাদেশের সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।



সাকিব-তামিম-মুশফিকদের ম্যাচ বাংলাদেশে টেলিভিশনের পর্দায় দেখা যাবে বে-সরকারি স্যাটেলাইট চ্যানেল গাজী টেলিভিশনে (জিটিভি)।

পিএসএলের ব্রডকাস্টিং তালিকা
পাকিস্তান: পিটিভি স্পোর্টস, টেন স্পোর্টস আর জিও সুপার
ইংল্যান্ড: প্রাইম টিভি
ভারত: টেন স্পোর্টস
বাংলাদেশ: জিটিভি
শ্রীলঙ্কা: টেন স্পোর্টস, সিএসএন
আরব আমিরাত: ওএসএন

দুবাই ও শারজায় অনুষ্ঠিত হবে এবারের পিএসএলের আসর। পাঁচটি দল নিয়ে সাজানো টুর্নামেন্টের পর্দা নামবে আগামী ২৪ ফেব্রুয়ারি। হাই-বাজেটের এ টুর্নামেন্টে থাকছে ২৪টি ম্যাচ। টুর্নামেন্টের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে দুবাইয়ে। ফাইনালের ম্যাচটিও একই ভেন্যুতে হবে।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে ইসলামাবাদ ইউনাইটেড ও কোয়েটা গ্লাডিয়েটর্স। টুর্নামেন্টের বাকি দলগুলো হলো করাচি কিংস, পেশোয়ার জালমি ও লাহোর কালান্ডার্স।

বাংলাদেশি ড্যাশিং ওপেনার তামিম ইকবাল খেলবেন পেশোয়ার জালমি’র হয়ে। দলটির আইকন ক্রিকেটার শহীদ আফ্রিদি। আফ্রিদি–তামিম ছাড়াও পেশোয়ারে আছেন ওয়াহাব রিয়াজ, জুনায়েদ খান, ড্যারেন স্যামি, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ, ক্রিস জর্ডানের মতো ক্রিকেটার।

প্রথম আসরে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং টাইগারদের টেস্ট দলপতি মুশফিকুর রহিম খেলবেন করাচি কিংসে। শোয়েব মালিকের নেতৃত্বে এই দলে আরও রয়েছেন লেন্ডল সিমন্স, রবি বোপারা, সোহেল তানভীর, মোহাম্মদ আমির, সোহাইল খানদের মতো তারকারা।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ০১ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।