ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

সবাই আগের আজমলকে দেখতে পাবেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৬
সবাই আগের আজমলকে দেখতে পাবেন ছবি : সংগৃহীত

ঢাকা: ক্রিকেট পিচে দুর্দান্ত বোলিং করে নজর কাড়া সাইদ আজমলের ক্যারিয়ার এখন প্রায় শেষে পথে। তবে এখনও হাল ছাড়ছেন না রহস্যময়ী এ স্পিনার।

ঘরোয়া লিগে ভালো করে ভারতের মাটিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের হয়ে খেলতে চান তিনি।

ডানহাতি এ স্পিনারের অনবদ্য ভূমিকায় পাকিস্তান ২০০৯ সালে টি-২০ বিশ্বকাপের আসরে চ্যাম্পিয়ন হয়। তবে চাকিংয়ের কারণে পাঁচ মাস ক্রিকেট থেকে বাইরে থাকার পর গত বছর ফেব্রুয়ারিতে আবারও ফেরেন আজমল।

ক্রিকেটে ফিরে বাংলাদেশের বিপক্ষে দুটি ওয়ানডে খেলে একটি মাত্র উইকেট নেন আজমল। পরে ইংলিশ কাউন্টি লিগে ওরচেস্টাশায়ারের হয়ে ৫৫ গড়ে নেন ১৬টি উইকেট।

এদিকে আসছে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত প্রথমবারের মতো পাকিস্তান সুপার লিগ টি-২০’র আসরে ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলবেন আজমল। আর এ আসরে নিজের পুরোনো ফর্ম ফিরিয়ে আনবেন বলে জানিয়েছেন অভিজ্ঞ এ বোলার।

আজমল বলেন, ‘আমি নিজের পারফর্ম দেখানোর জন্য সেরা একটি জায়গা পেয়েছি। আশাকরি সবাই আগের আজমলকে দেখতে পাবেন। এই টুর্নামেন্টের পরই শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপ। আর পিএসএলে ভালো খেলে আমি বিশ্বকাপে জায়গা করে নিতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ০২ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।