ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

বুধবার টাইগারদের দল ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৬
বুধবার টাইগারদের দল ঘোষণা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটকে সামনে রেখে এরই মধ্যে ১৫ সদস্যের স্কোয়াড তৈরি করে তা আনুষ্ঠানিক ঘোষণার জন্য বোর্ডে জমা দিয়েছে বিসিবি’র নির্বাচক কমিটি। এবার শুধু আনুষ্ঠানিক ঘোষণার পালা।



ক্রিকেটের দু’টি মেগা আসরকে সামনে রেখে টাইগার জাতীয় দলের এই স্কোয়াড বুধবার (০৩ ফেব্রুয়ারি) ঘোষণা হবে বলে জানান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে এই নির্বাচক আরও জানান ‘এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের তালিকা আমরা ইতোমধ্যেই তৈরি করে বোর্ডে জমা দিয়েছি। আজই এই স্কোয়াডের ঘোষণা আসতে পারতো। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন না থাকায় আজ এই ঘোষণা দেয়া সম্ভব হয়নি। ’

উল্লেখ্য, ২৪ ফেব্রুয়ারি থেকে ঢাকায় বসছে এশিয়া কাপের ১৩তম আসর। আর মার্চের ০৮ তারিখ থেকে ভারতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। মেগা দুটি ইভেন্টের জন্য প্রাথমিক দলে জায়গা পেয়েছেন ২৭ জন।

টাইগারদের প্রাথমিক দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, মুশফিকুর রহিম, মোঃ মিঠুন, কাজী নুরুল হাসান, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, সাব্বির রহমান, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, আরিফুল হক, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আল-আমিন হোসেন, শফিউল ইসলাম, মোঃ শহীদ, আবুল হাসান রাজু, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, মুক্তার আলি, সাকলাইন সজীব ও জুবায়ের হোসেন লিখন।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ২ ফেব্রুয়ারি ২০১৬
এইচএল/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।