ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

বোর্ডের প্রতি হতাশ স্যামি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৬
বোর্ডের প্রতি হতাশ স্যামি ছবি : সংগৃহীত

ঢাকা: ক্রিকেটারদের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের নতুন চুক্তির ব্যাপারে নিজের হতাশা প্রকাশ করেছেন দলটির টি-টোয়েন্টি ‍অধিনায়ক ড্যারেন স্যামি। গত অক্টোবর থেকে চলতি বছরের সেপ্টেম্বর পর্যন্ত ক্যারিবীয় বোর্ডের সঙ্গে ১৫ ক্রিকেটারের চুক্তিতে নেওয়া হয়নি অলরাউন্ডার স্যামিকে।



এ প্রসঙ্গে স্যামি বলেন, ‘গত সাত-আট বছরের মধ্যে এই প্রথম আমি দলের চুক্তিতে নেই। এটা হতাশার ব্যাপার। তবে হ্যাঁ, ক্রিকেট শুধুমাত্র স্যামির মধ্যেই সীমাবদ্ধ না। এটা ওয়েস্ট ইন্ডিজের জনগনের। ’

তিনি ‍আরও বলেন, ‘আসলে বোর্ডের নতুন চুক্তিতে না থাকতে পারায় আমি হতাশ, তবে এটি আমার কোনো ব্যক্তিগত সিদ্ধান্ত না। আমি দলের সীমিত ওভারের ক্রিকেটে নিয়মিত খেলে আসছি এবং পারফর্মও করছি। সেই সঙ্গে আমি টি-২০ দলের অধিনায়কও। ’

গত পাঁচ বছর ধরে ক্যারিবীয় ক্রিকেটে দারুণ সাফল্য দেখিয়েছেন স্যামি। বিশেষ করে চার বছর আগে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপে তারই অধীনে ওয়েস্ট ইন্ডিজ শিরোপা জেতে। এছাড়া ৩৮ টেস্ট খেলে অবসর নেওয়া স্যামি ৩০ টেস্টেই দলের নেতৃত্বে ছিলেন।

সাদা পোশাকে অবসর নিলেও স্যামি সীমিত ওভারের ক্রিকেটে নিয়মিত খেলে যাচ্ছেন। ২০১৫ বিশ্বকাপে তিনি দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ০২ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।