ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ছিটকে গেলেন মরকেল, ডাক পেলেন উইসি

স্পোর্ট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৬
ছিটকে গেলেন মরকেল, ডাক পেলেন উইসি ছবি : সংগৃহীত

ঢাকা: ইনজুরির কারণে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন পাঁচ ম্যাচের ওডিআই সিরিজে খেলতে পারছেন না আলভি মরকেল। তার পরিবর্তে প্রথম দুই ওয়ানডের জন্য দক্ষিণা আফ্রিকা দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার ডেভিড উইসি।



এর আগে পিঠের ইনজুরিতে ভোগা ডেল স্টেইনের নাম স্কোয়াড থেকে প্রত্যাহার করে নেয় ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ)। টি-টোয়েন্টি সিরিজেও তার খেলার সম্ভাবনা ক্ষীণ।

বুধবার (৩ ফেব্রুয়ারি) ব্লুমফন্টেইনে প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডের মুখোমুখি হবে প্রোটিয়ারা। পাঁচ ম্যাচ সিরিজের বাকি চারটি ম্যাচ মাঠে গড়াবে যথাক্রমে ৬, ৯, ১২, ১৪ ফেব্রুয়ারি। ওডিআই শেষে রয়েছে দুই ম্যাচের (১৯ ও ২১ ফেব্রুয়ারি) টি-টোয়েন্টি সিরিজ।

উল্লেখ্য, ২-১ ব্যবধানে চার ম্যাচের টেস্ট সিরিজ জয়ের পর ওয়ানডেতে আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামবে ইংলিশরা। কেননা, ৩০ জানুয়ারি অনুষ্ঠিত একমাত্র প্রস্তুতি ম্যাচে দ. আফ্রিকা ‘এ’ দলকে ১৬৩ রানের বিশাল ব্যবধানে হারান ইয়ন মরগানরা।

দ. আফ্রিকা স্কোয়াড: এবি ডি ভিলিয়ার্স (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), ফাফ ডু প্লেসিস, জেপি ডুমিনি, ডেভিড মিলার, ফারহান বেহারদিয়েন, রাইলি রুশো, কাইল অ্যাবট, মার্চেন্ট ডি ল্যাঙ্গে, ইমরান তাহির, মরনে মরকেল, ক্রিস মরিস, কাগিসো রাবাদা ও ডেভিড উইসি।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।