ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

জিতেছে ইস্ট ওয়েস্ট ও গ্রীন ইউনিভার্সিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৬
জিতেছে ইস্ট ওয়েস্ট ও গ্রীন ইউনিভার্সিটি

ঢাকা: ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) ফেয়ার প্লে কাপ ক্রিকেট টুর্নামেন্টে বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) জয় পেয়েছে গ্রীন ইউনিভার্সিটি অব বাংলাদেশ এবং ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি।

দিনের প্রথম ম্যাচে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ)-এর বিপক্ষে ৯ উইকেটে জয় পেয়েছে গ্রীন ইউনিভার্সিটি অব বাংলাদেশ (জিইউবি)।

টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় ইউআইইউ। ১৮.১ ওভারে সব উইকেট হারিয়ে ৭৭ রান করে ইউআইইউ। দলের হয়ে আনসারি ৩৯ বলে ৩৭ রান করেন। জিইউবি’র নাজমুল ৪ ওভার বল করে ১৯ রান দিয়ে ৪টি উইকেট লাভ করেন।

জবাবে ১৩ ওভারে ১ উইকেট হারিয়ে ৮১ রান করে জিইউবি। জিইউবি’র গোলাম ৪০ বলে ৩৭ রান করেন। ইউআইইউ’র তানভীর ৪ ওভার বল করে ১০ রান দিয়ে ১টি উইকেট লাভ করেন। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন জিইউবি’র নাজমুল।

দিনের দ্বিতীয় ম্যাচে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)-এর বিপক্ষে ৩ উইকেটে জয় পেয়েছে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি (ইডব্লিউইউ)। টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় ডিআইইউ। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৯ রান করে ডিআইইউ। দলের হয়ে অভি ৪২ বলে ৩৭ রান করেন। ইডব্লিউইউ’র কানন ৪ ওভার বল করে ১১ রান দিয়ে ১টি উইকেট লাভ করেন।

জবাবে ১৯.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩০ রান করে ইডব্লিউইউ। রিজভী ১৯ বলে ৩২ রান করেন। ডিআইইউ’র কবির ৪ ওভার বল করে ১৯ রান দিয়ে ২টি উইকেট লাভ করে। ম্যান অব দ্য ম্যাচ হন ইডব্লিউইউ’র রিজভী।

২৪ জানুয়ারি থেকে শুরু হয় টুর্নামেন্টটি। আগামী ৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেটের বৃহত্তম এ আসর।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ০৪ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।