ঢাকা, বুধবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

তারপরেও সরব খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম

সিনিয়র করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৬
তারপরেও সরব খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফতুল্লা থেকে: মাঘের বিদায় বেলার সকালে কুয়াশার চাদরে মুরি দিয়ে সোমবার (৮ ফেব্রুয়ারি) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টোডিয়ামে গড়িয়েছে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব-১৯ দলের মধ্যকার শেষ কোয়ার্টার ফাইনাল। আশার কথা হলো যুবা বিশ্বকাপ হলেও মাঠটি একেবারেই ফাঁকা পড়ে নেই।



প্রায় ১৮ হাজার  দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন স্টেডিয়ামটিতে সেই সকাল থেকেই দর্শকেরা এসেছেন খেলা দেখতে। পূর্ব ও উত্তর দিকের গ্যালারিতে কিছু সংখ্যক দর্শক উপস্থিতি মাঠে দুই দলের খেলোয়ড়দের মাঝে প্রেরণা যুগিয়ে যাচ্ছে।

তারা বেশ আগ্রহ ভরেই দেখছেন, কোয়ার্টার ফাইনালের মত হাই ভোল্টেজ ম্যাচে দিনের শুরুতে টস জিতে ব্যাটিংয়ে নেমে দলীয় ৫৭ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে কীভাবে খেলায় ফিরতে চেস্টা করছেন পাক যুবারা। আর কীভাবেই বা দিনের শুরু থেকে দাপট দেখানো ক্যারিবীয় যুবারা বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নিজেদের সেরা খেলাটি আরেকবার খেলতে আপ্রাণ চেস্টা চালিয়ে যাচ্ছেন!

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ৮ ফেব্রুয়ারি, ২০১৬
এইচএল/এমএমএস         

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।