ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

প্রত্যাবর্তনের ম্যাচে ‘নার্ভাস’ ক্লার্ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৬
প্রত্যাবর্তনের ম্যাচে ‘নার্ভাস’ ক্লার্ক ছবি: সংগৃহীত

ঢাকা: ওয়েন্টার্ন সাবার্বসের হয়ে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক। তবে প্রত্যাবর্তনের ম্যাচ সামনে রেখে কিছুটা ‘নার্ভাস’ তিনি।

সব ধরনের ক্রিকেটে অবসরের পর এবারই প্রথম ক্লাব ক্রিকেটে নামছেন ৩৪ বছর বয়সী এ ব্যাটসম্যান।

প্রাটেন পার্কে ক্লার্কের প্রত্যাবর্তনের ম্যাচ দেখতে তার হাজার হাজার ভক্তরাও অপেক্ষার প্রহর গুনছেন। রোববার (১৯ ফেব্রুয়ারি) সিডনি গ্রেড ক্রিকেট টুর্নামেন্টের ম্যাচে ওয়েস্টার্ন সাবার্বসের হয়ে ক্রিকেটে ফিরছেন ক্লার্ক। প্রতিপক্ষ ৠান্ডউইক পিটারস্যাম। ইতোমধ্যেই ক্লাবের হয়ে অনুশীলন করে নিজেকে ঝালিয়ে নিয়েছেন অজিদের বিশ্বকাপ জয়ী অধিনায়ক।

ওভালে গত বছরের আগস্টে ইংল্যান্ডের বিপক্ষে অ্যাশেজ সিরিজের ম্যাচটিই ছিল ক্লার্কের অান্তর্জাতিক ক্রিকেটের শেষ ম্যাচ। সব ধরনের ক্রিকেটকেই বিদায় বলে দিয়েছিলেন। কিন্তু, পরে হঠাৎই ক্রিকেটে ফেরার ঘোষণা দিয়ে বসেন। ওয়েস্টার্ন সাবার্বসের হয়েই তার নতুন পথচলা শুরু হচ্ছে।

স্কাই স্পোর্টস রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে ক্লার্ক বলেন, ‘ওয়েস্টার্ন সাবার্বসের হয়ে ব্যাট হাতে নামার সময় কিছুটা ‘নার্ভাস’ থাকব। নিজের ফিটনেস নিয়ে আমি সন্তুষ্ট। কিন্তু ‍তার মানে এই নয় যে, মাঠে ফিরেই ভালো পারফর্ম করতে পারব। তবে নিজের সেরাটা দিতে মুখিয়ে আছি। ’

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।