ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ব্যাট হাতে এখনও অদম্য ক্লার্ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৬
ব্যাট হাতে এখনও অদম্য ক্লার্ক ছবি : সংগৃহীত

ঢাকা: সব ধরনের ক্রিকেট থেকে অবসরের পর এবারই প্রথম ক্লাব ক্রিকেটে নেমেছেন অস্ট্রেলিয়ার সাবেক দলপতি মাইকেল ক্লার্ক। কিছুটা নাভার্স ছিলেন মাঠে নামা ৩৪ বছর বয়সী এ ব্যাটসম্যান।

তারপরও ব্যাটে যে মরিচা ধরেনি তার প্রমাণ রেখেছেন অজি তারকা।

ওয়েন্টার্ন সাবার্বসের হয়ে মাঠে নামেন ক্লার্ক। প্রত্যাবর্তনের এ ম্যাচে কিছুটা ‘নার্ভাস’ থাকলেও খেলেছেন ৪৮ রানের ইনিংস। প্রাটেন পার্কে ক্লার্কের প্রত্যাবর্তনের ম্যাচ দেখতে তার হাজার হাজার ভক্তরাও অপেক্ষার প্রহর গুনছিলেন।

সিডনি গ্রেড ক্রিকেট টুর্নামেন্টের ম্যাচে প্রতিপক্ষ ৠান্ডউইক পিটারস্যাম এর বিরুদ্ধে ব্যাট হাতে তিনি ক্রিজে ছিলেন ১৩৫ মিনিট। আর তাতে বাউন্ডারি হাঁকিয়েছেন সাতটি।

অজিদের বিশ্বকাপ জয়ী অধিনায়কের গত বছরের আগস্টে ইংল্যান্ডের বিপক্ষে ওভালে অ্যাশেজ সিরিজের ম্যাচটিই ছিল অান্তর্জাতিক ক্রিকেটের শেষ ম্যাচ। সব ধরনের ক্রিকেটকেই বিদায় বলে দিয়েছিলেন। কিন্তু, পরে হঠাৎই ক্রিকেটে ফেরার ঘোষণা দিয়ে বসেন। ওয়েস্টার্ন সাবার্বসের হয়েই তার নতুন পথচলা শুরু হলো।

ক্লার্কের খেলা দেখতে মাঠে এসেছিলেন তার স্ত্রী-সন্তান ও পরিবারের অন্য সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।