ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

এশিয়া কাপ টি-টোয়েন্টি

খেলোয়াড়-বিদেশি দর্শকরা পাবেন সর্বোচ্চ নিরাপত্তা

নুরুল আমিন, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬
খেলোয়াড়-বিদেশি দর্শকরা পাবেন সর্বোচ্চ নিরাপত্তা

ঢাকা: এশিয়া কাপ টি-টোয়েন্টিতে বিভিন্ন দেশের খেলোয়াড় ও খেলা দেখতে আসা বিদেশি দর্শকরা সর্বোচ্চ নিরাপত্তা পাবেন বলে জানিয়েছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।   খেলার ভেন্যু ও এর বাইরে নিশ্ছিদ্র নিরাপত্তা দেবে পুলিশ ও র‌্যাব।



নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা বাহিনীর পর্যাপ্তসংখ্যক সদস্য মোতায়েন রাখা হবে। বিভিন্ন বাহিনীর সদস্যরা নিজেদের মধ্যে সমন্বয় করে দায়িত্ব পালন করবেন।

খেলা চলাকালীন সার্বিক নিরাপত্তামূলক ব্যবস্থা পর্যালোচনা করাসহ বিভিন্ন প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সূত্র জানায়, সার্বিক নিরাপত্তার স্বার্থে  অতিরিক্ত পুলিশ মোতায়েন, টহল বাড়ানো, গুরুত্বপূর্ণ স্থানগুলোতে সিসিটিভি স্থাপন, চেকপোস্ট এবং মাঠে পুলিশ ও ৠাব কন্ট্রোল রুম স্থাপন করা হবে।

এ বিষয়ে ডিএমপি’র কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, অনূর্ধ-১৯ বিশ্বকাপ সফলতার সঙ্গে সমাপ্ত করতে পেরেছি। আশা করি, এশিয়া কাপ টি-টোয়েন্টিও সফলতার সঙ্গে সমাপ্ত করতে পারবো।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) উপ-কমিশনার মারুফ হোসেন সরদার বাংলানিউজকে বলেন, এশিয়া কাপের নিরাপত্তা নিয়ে ডিএমপি কমিশনারের সভাপতিত্বে ডিএমপি সদর দফতরে একটি বৈঠক হয়েছে। খেলার নিরাপত্তায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

ৠাবের মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বাংলানিউজকে বলেন, ভেন্যু ও এর বাইরে টহল ও গোয়েন্দা নজরদারি বাড়ানো হবে। পর্যাপ্তসংখ্যক ৠাব সদস্য মাঠে কাজ করবে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬
এনএ/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।