ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ম্যাচ শুরুর অপেক্ষায় মিরপুর, মাঠে টাইগাররা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৬
ম্যাচ শুরুর অপেক্ষায় মিরপুর, মাঠে টাইগাররা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বৃষ্টির আনাগোনা কাটিয়ে সূর্যের আলোয় আলোকিত হয়েছে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়াম। বৈরী আবহাওয়ার রেশ কেটে যাওয়ায় এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচ (বাংলাদেশ-ভারত) দেখার অপেক্ষায় দর্শকরা।

দিনের চেয়ে এখন মিরপুরের আকাশ অনেকটাই পরিষ্কার।
 
ফলে বৃষ্টির আশঙ্কায় ঢেকে রাখা মাঠের কাভারগুলো উঠতে শুরু করেছে। কাভার সরিয়ে সেখানে পরিচর্যার কাজ চলছে। ইতোমধ্যেই বাংলাদেশ দল স্টেডিয়ামে প্রবেশ করেছে। হালকা করে কিছুটা অনুশীলনের অপেক্ষায় টাইগাররা।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে রোদের দেখা মেলে। ফলে দর্শদের হতাশাও ফুরিয়েছে। প্রিয় দল বাংলাদেশ ও প্রিয় খেলোয়াড় মাশরাফি, সাকিব, সৌম্য ও মুস্তাফিজের খেলা দেখার অধীর অপেক্ষায় দর্শকেরা।

সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে হাইভোল্টেজ এই ম্যাচটি।

দুপুরের গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে বাংলাদেশ-ভারত ম্যাচ নিয়ে দর্শক মনে শঙ্কা জাগে। এমন অবস্থায় একজনকে জিজ্ঞস করা হয়, মেঘলা আবহাওয়া কেমন লাগছে। উত্তরে জানালেন, ‘আমি পূর্ব দিকের গ্যালারির টিকিট কিনেছি তাই ভয়ই পাচ্ছি। কারণ বৃষ্টি শুরু হলে আমি ভিজে যাব। তাছাড়া খেলার মুল মজাটাও কমে যাবে। দোয়া করছি যেন বৃষ্টি না হয়। ’
 
এদিকে মিরপুরে বাংলাদেশের প্রতিটি ম্যাচেই পতাকা বিক্রেতারা পতাকা, রাবার ব্যান্ড হাতে পসরা সাজান। আজ তাদেরও কিছুটা অলস দেখা গেল। বৃষ্টির ভয়ে তারাও রাস্তা বা স্টেডিয়ামের গেট ছেড়ে আশ্রয় নিয়েছেন দোকানের ছাউনির নিচে। তবে দু একজন অবশ্য এখনও রাস্তায় দাঁড়িয়ে ‘পতাকা...এই পতাকা’ বলে হাঁক দিচ্ছেন। খেলার মাঝে বৃষ্টি আর বাধ সাধবেনা এমনই প্রত্যাশা তাদের।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ২৪ ফেব্রুয়ারি ২০১৬
এইচএল/এমআর

** বাংলাদেশ-ভারত ম্যাচ নিয়ে শঙ্কা
**বাংলাদেশ-ভারত ম্যাচে চোখ রাঙাচ্ছে বৃষ্টি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।