ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

নেতৃত্বে তৈরী ছিলেন না ম্যাথিউজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, মার্চ ১০, ২০১৬
নেতৃত্বে তৈরী ছিলেন না ম্যাথিউজ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম/ফাইল ফটো

ঢাকা: লাসিথ মালিঙ্গার আচমকা টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছেড়ে দেওয়ার ঘটনা শ্রীলঙ্কা ক্রিকেটে আলোড়ন ফেলে দিয়েছে। তবে খুব দ্রুতই অ্যাঞ্জেলো ম্যাথিউজকে দেওয়া হয়েছে অধিনায়কত্ব।



বুধবার ভারতে পা রেখে শ্রীলঙ্কা অধিনায়ক জানিয়ে দিলেন, মানসিকভাবে তৈরি না থাকলেও দেশের সম্মানের কথা মনে রেখে এই দায়িত্ব মেনে নিয়েছেন।

এ প্রসঙ্গে ম্যাথিউজ বলেন, ‘আমাকে বিশ্বকাপ দলের অধিনায়ক ঘোষণা করা হয়েছে। আমি কী করে না বলতে পারি? জানি কাজটা কঠিন। মানসিকভাবে তৈরিও ছিলাম না। কিন্তু দেশের কথা ভেবে এই কঠিন চ্যালেঞ্জ নিচ্ছি। দলের হয়ে সেরা ক্রিকেট খেলার চেষ্টা করব। ’

এর আগে সদ্য শেষ হওয়া এশিয়া কাপে দলের ব্যর্থতার পাশাপাশি ইনজুরি জর্জরিত মালিঙ্গা হঠাৎই নেতৃত্ব ছেড়ে দেন। ২০১৪ সালে তার অধিনায়কত্বেই টি-২০ বিশ্বকাপের শিরোপা জেতে লঙ্কানরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার প্রথম ম্যাচ ১৬ মার্চ কলকাতায়। প্রতিপক্ষ কোয়ালিফায়ার্স পর্বের প্রথম যোগ্যতাঅর্জনকারী দল।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ১০ মার্চ, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।