ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

অজি পেসার সিডলের ভবিষ্যত অনিশ্চিত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৬
অজি পেসার সিডলের ভবিষ্যত অনিশ্চিত ছবি: সংগৃহীত

ঢাকা: কাঁধের হাড় ভেঙে যাওয়ায় অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার পিটার সিডলের ক্যারিয়ারে অনিশ্চয়তা দেখা দিয়েছে। সদ্য শেষ হওয়া নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়েলিংটনে প্রথম টেস্টে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন সিডল।

প্রথম ইনিংসে ৩৭ রানে তিন উইকেট পাওয়া এ ডানহাতি ইনজুরির কারণে দ্বিতীয় ইনিংস ও ক্রাইসচার্চে দ্বিতীয় টেস্টে মাঠেই নামতে পারেননি।

এর আগে বেসিন রিজার্ভে দারুণ এ কীর্তি গড়েন সিডল। অষ্টম অজি ক্রিকেটার হিসেবে টেস্টে ১ হাজার রান ও ২০০ উইকেটের মালিক হন তিনি। তবে বয়স ৩১ হওয়ায় ‍অজি দলে ফিরে আসাটা তার কাছে এখন বড় এক চ্যালেঞ্জের।

সিডলের পরিবর্তে ক্রাইসচার্চ টেস্টে সুযোগ পান জেমস প্যাটিনসন। আর সফরকারীদের জয়ে দারুণ অবদান রেখে তুলে নেন ছয়টি উইকেট। অন্যদিকে তরুণ বোলার জ্যাকসন বার্ড পান সাতটি উইকেট।

এছাড়া এই গ্রীস্মে জস হ্যাজেলউড ছিলেন অজিদের সর্বোচ্চ উইকেট শিকারি। ৩১. ১৩ গড়ে তিনি নিয়েছেন ৩৩টি উইকেট। পাশাপাশি ইনজুরি কাটিয়ে দলের ফিরতে প্রস্তুত হয়ে আছেন ইনফর্ম বোলার মিচেল স্টার্ক। তাই অভিজ্ঞ হলেও সিডলের ভবিষ্যতটা আসলেই অন্ধকারে রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।