ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ঘুরে দাঁড়ানোর আশ্বাস দিলেন সাকিব-মুশফিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৬
ঘুরে দাঁড়ানোর আশ্বাস দিলেন সাকিব-মুশফিক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে টিম ইন্ডিয়ার বিপক্ষে হেরে ফাইনালের স্বপ্ন এখনও গুঁড়িয়ে যায়নি টাইগারদের। কঠিন হলেও নিজেদের পরের ম্যাচ থেকেই ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম।



বাংলাদেশ এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে সংযুক্ত আর আমিরাতের বিপক্ষে। চলতি টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে ২৬ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে টাইগারদের মুখোমুখি হবে বাছাইপর্ব পেরিয়ে আসা আমিরাত। সন্ধ্যা সাড়ে সাতটায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।

বল হাতে ভারতের বিপক্ষে ৩ ওভারে ১৫ রান খরচ করে সাকিব একটি উইকেট পান। ১৬ বলে ১৫ রান করা যুবরাজ সিংকে সাজঘরে ফেরান সাকিব। ফিল্ডিংয়ে রোহিত শর্মার ক্যাচ ফেলে দিয়ে সমালোচনার ঝড়ে পড়েন তিনি। ব্যাট হাতে এর উপযুক্ত জবাব দিতে পারতেন টাইগারদের সেরা অলরাউন্ডার। তবে, দুর্ভাগ্যজনকভাবে উইকেটে পিছলে পড়ে রান আউট হওয়ার আগে ৮ বলে তিনি করেন মাত্র ৩ রান।

এশিয়া কাপের প্রথম মিশনে ভারতের বিপক্ষে ৪৫ রানে হেরে গেলেও সাকিব তার ভক্ত-সমর্থকদের আশ্বাস দিয়ে জানান, ‘আমরা আবারো আসব দৃঢ় প্রত্যয়ে জয়ের লক্ষ্য নিয়ে!’

সাকিব তার ভেরিফাইড ফেসবুক পেজে কোটি কোটি টাইগার সমর্থকদের আশার বানী শোনান। ভারতের বিপক্ষে ১৭ বলে ১৬ রান করে অপরাজিত থাকা মুশফিক তার পেজে জানিয়েছেন, ‘বাংলাদেশ প্রথম ম্যাচে ৪৫ রানের ব্যবধানে হেরেছে। আমরা খেলেছি টিম ইন্ডিয়ার বিপক্ষে। পরের ম্যাচেই আমরা পূর্ণশক্তিতে ফিরে আসব, ইনশাল্লাহ। ’

আরব আমিরাতের পর বাংলাদেশ তাদের পরের ম্যাচে নামবে বর্তমান চ্যাম্পিয়ন শ্রীলঙ্কার বিপক্ষে। ২৮ ফেব্রুয়ারি লঙ্কানদের বিপক্ষে খেলবে টাইগাররা। আর ০২ মার্চ মাশরাফি-মুশফিক-সাকিব-মুস্তাফিজ-সৌম্যদের প্রতিপক্ষ পাকিস্তান।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।