ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

‘সবুজ সংকেত’ পেল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৬
‘সবুজ সংকেত’ পেল পাকিস্তান ছবি : সংগৃহীত

ঢাকা: ভারতের মাটিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে নিজ দেশের সরকারের কাছ থেকে ‘সবুজ সংকেত’ পেল পাকিস্তান ক্রিকেট দল। আগামী ৮ মার্চ থেকে শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপের ষষ্ঠ আসর।



বেশ কিছুদিন ধরেই মাঠ ও মাঠের বাইরে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তানকে নিজেদের মধ্যে রাজনৈতিক কর্মকাণ্ডে উত্তপ্ত অবস্থায় দেখা যায়। আর এরই মধ্যে ভারতে বেশ কয়েকটি সংগঠন পাকিস্তানকে হুমকি দিয়ে রাখে। যার ফলে আফ্রিদিদের বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়।

পিসিবি সভাপতি শাহরিয়ার খান জানান, বিশ্বকাপে অংশ না নিলে বড় ধরনের আর্থিক জরিমানা গুনতে হবে পিসিবিকে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড পরবর্তীতে জানায় বিশ্বকাপে অংশগ্রহণের জন্য আইসিসি থেকে কোন রকম চাপ সৃষ্টি হয়নি। তারা তাদের সরকারের কাছ থেকে ছাড়পত্রের অপেক্ষা করছে।

সরকারের কাছ থেকে সবুজ সংকেত পাওয়ার পরে পিসিবির চেয়ারম্যান শাহরিয়ার খান বলেন, ‘আমি পাকিস্তানের সরকারের প্রতি কৃতজ্ঞ যে তারা ভারত সফরে আমাদের সবুজ সংকেত দিয়েছে। তবে বিশ্বকাপ চলাকালী আমরা আইসিসির কাছে আমাদের ক্রিকেটার ও সমর্থকদের সর্বোচ্চ নিরাপত্তা দাবী করবো। ’

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।