ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

আফ্রিদিদের বোলিং কোচ আজহার মাহমুদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৬
আফ্রিদিদের বোলিং কোচ আজহার মাহমুদ ছবি: সংগৃহীত

ঢাকা: এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপের জন্য আজহার মাহমুদকে বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকায় এসে তার পাকিস্তান স্কোয়াডে যোগ দেওয়ার কথা রয়েছে।



শুধুমাত্র এ দু’টি টুর্নামেন্টের জন্য পাকিস্তানের নিয়মিত বোলিং কোচ মুস্তাক আহমেদের স্থলাভিষিক্ত হচ্ছেন আজহার। জুনে ইংল্যান্ড সফরকে সামনে রেখেই নাকি মুস্তাককে বিশ্রাম দেওয়া হয়েছে। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি।

টি-টোয়েন্টি স্পেশালিস্ট হিসেবে ‘বুড়ো’ বয়সেও বিশ্বের বিভিন্ন দেশের টি-২০ লিগগুলোতে খেলে বেড়াচ্ছেন ৪০ বছর বয়সী আজহার মাহমুদ। এবার নিজ দেশের জাতীয় দলের যুক্ত হচ্ছেন তিনি।

পাকিস্তানের টিম ম্যানেজার ইন্তিখাব আলম ইএসপিএন ক্রিকইনফোকে বলেন, ‘মুস্তাককে দুই ইভেন্টের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে। সে খুবই অবসন্নতায় ভুগছিল। একজন টি-২০ স্পেশাল্টি হিসেবে মাহমুদকে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে বেছে নেওয়াটা ভালো সিদ্ধান্ত। আজ সন্ধ্যায় (২৫ ফেব্রুয়ারি) সে দলের সঙ্গে যোগ দেবে। ’

এশিয়া কাপ মিশনে নিজেদের প্রথম ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের মুখোমুখি হচ্ছে পাকিস্তান। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় ক্রিকেটপ্রেমীদের বহুল প্রতিক্ষীত উত্তেজনাপূর্ণ ম্যাচটি শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।