ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

আমিরাতকে গুরুত্ব দিচ্ছে বাংলাদেশ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৬
আমিরাতকে গুরুত্ব দিচ্ছে বাংলাদেশ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: এশিয়া কাপের শুরুটা প্রত্যাশা অনুযায়ী হয়নি বাংলাদেশের। ভারতের বিপক্ষে ৪৫ রানের বড় হারে শুভ সূচনা পায়নি মাশরাফি বিন মর্তুজার দল।

পাঁচ দলের এ আসরে বাংলাদেশের প্রতিপক্ষ এবার আরব আমিরাত। নিজেদের দ্বিতীয় ম্যাচে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) আমিরাতের বিপক্ষে লড়বে টাইগাররা।

পেছনের হার ভুলে এবার ঘুরে দাঁড়াতে চায় মাশরাফিরা। ম্যাচের আগের দিন মাশরাফি ঘুরে দাঁড়ানোর কথা বললেন বেশ আত্মবিশ্বাস নিয়েই, ‘গতকালকের ম্যাচটি আমাদের হাত থেকে চলে গেছে। এজন্য আগামীকালের ম্যাচটি আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ এই টুর্নামেন্টে টিকে থাকার ক্ষেত্রে। সেই সঙ্গে আমার প্রস্তুতির জন্য এটা গুরুত্বপূর্ণ। ম্যাচটিকে আমরা খুব গুরুত্ব সহকারে নিচ্ছি। আশা করি, আমরা ঘুড়ে দাঁড়াতে পারবো। আমাদের প্রত্যাশা থাকবে, ভালো ক্রিকেট খেলার সঙ্গে সঙ্গে ম্যাচ জেতা। ’ 

আরব আমিরাত নিজেদের সেরা ক্রিকেট খেলেই বাছাইপর্ব পেরিয়ে এসেছে মূলপর্বে। তাইতো কোনোমতেই আমিরাতকে হালকাভাবে নিচ্ছেন না মাশরাফি, `আরব আমিরাত তাদের লেভেলের সেরা ক্রিকেট খেলেই এখানে এসেছে। আমাদের কাজটা ক্রিকেট দল হিসেবে উচিত হবে পেশাদারিত্বের সঙ্গে পারফরম্যান্স করা। আগেও বলেছিলাম, কালকে আমরা একটি মূহূর্ত পর্যন্ত ভালো ক্রিকেট খেলেছি। তারপরে আর হয়নি। আশা করবো আগামীকাল পুরোটা সময়ই আমাদের ভালো কাটবে। ’

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৬
এসকে/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।