ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ভিভকে না পেয়ে সাঙ্গায় চোখ পিসিবির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৬
ভিভকে না পেয়ে সাঙ্গায় চোখ পিসিবির

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের কিংবদন্তি স্যার ভিভিয়ান রিচার্ডসকে পাকিস্তান দলে মেন্টর হিসেবে ভেড়াতে ব্যর্থ হলো দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)। চলতি বছরের মার্চে ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে আফ্রিদিদের ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দিতে চেয়েছিল পিসিবি।



পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান জানান, আর্থিক সমঝোতা না হওয়ায় রিচার্ডসকে বোর্ডের সঙ্গে সম্পৃক্ত করা যায়নি। আমাদের দেওয়া আর্থিক প্রস্তাবে তিনি রাজি হননি। ফলে আমরা এবার নতুন করে ব্যাটিং পরামর্শক খুঁজছি। শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটার কুমার সাঙ্গাকারাকে দলের ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দেওয়া হতে পারে। তবে, সাঙ্গাকারার ব্যাপারটি এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে।

সদ্য সমাপ্ত পাকিস্তান সুপার লিগের আসরে কোয়েটা গ্লাডিয়েটর্সের মেন্টর হিসেবে নিয়োজিত ছিলেন ভিভিয়ান রিচার্ডস। সেখান থেকেই কোচিংয়ের ধারণা প্রকাশ করেন ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি। পিসিবি থেকে কোনো প্রস্তাব পেলে তা প্রত্যাখ্যান করবেন না বলেও নিশ্চিত করেন ৬৩ বছর বয়সী ভিভ রিচার্ডস।

রানার্সআপ হওয়া কোয়েটার দলটিতে খেলেছেন সাঙ্গাকারা।

এদিকে, এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আজহার মাহমুদকে বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পিসিবি। শুধুমাত্র এ দু’টি টুর্নামেন্টের জন্য পাকিস্তানের নিয়মিত বোলিং কোচ মুস্তাক আহমেদের স্থলাভিষিক্ত হচ্ছেন আজহার। জুনে ইংল্যান্ড সফরকে সামনে রেখেই মুস্তাককে বিশ্রাম দেওয়া হয়েছে-এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে পিসিবি।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ২৬ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।