ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

চোট পেয়ে হাসপাতালে ইমরুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
চোট পেয়ে হাসপাতালে ইমরুল চোট পেয়ে হাসপাতালে ইমরুল

বাংলাদেশ শিবিরে আরো একটি ইনজুরির দুঃসংবাদ। রান নিতে গিয়ে ডাইভ দেওয়ায় কোমড়ে চোট পেয়েছেন ওপেনার ইমরুল কায়েস। আর ইনজুরি গুরুতর হওয়ায় শেষ পর্যন্ত হাসপাতালে যেতে হয়েছে এ বাঁহাতি ব্যাটসম্যানকে।

ওয়েলিংটন টেস্টে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে উদ্বোধন করতে নামেন তামিম ইকবাল ও ইমরুল। আর দলীয় ১৩তম ওভারের শেষ বলে নন স্ট্রাইকে ছিলেন ইমরুল।

স্ট্রাইকে থাকা তামিম নেইল ওয়াগনারের বলটি হালকা ব্যাটে লাগিয়ে দৌড় দেন। অপরপ্রান্তে ইমরুলও সজোড়ে দৌড় শুরু করেন। কিন্তু বলটি ফিল্ডারের হাতে থাকায় শেষ পর্যন্ত ডাইভ দেন।

আর এতেই ঘটে বিপত্তি। মাঠেই শুয়ে পড়েন ইমরুল। তার পাওয়া চোট বেশিমাত্রায় হওয়ায় শেষ পর্যন্ত অ্যাম্বুলেন্স ডাকতে হয়। পরে হাসপাতালে যেতে হয় তাকে।

এর আগে দু’দলের মধ্যকার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে বিল বোর্ডের সঙ্গে ধাক্কা খেয়ে সাময়িক ইনজুরিতে পড়েছিলেন ইমরুল। তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণেও রাখা হয়েছিল।

এদিকে কিউই সফরে মুশফিকুর রহিম, তামিম ইকবালের পর তৃতীয় বাংলাদেশি হিসেবে ইনজুরির খাতায় দ্বিতীয়বার নাম লেখালেন ইমরুল।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ১৫ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।