ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টিম হোটেলে আনা হয়েছে ইমরুলকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
টিম হোটেলে আনা হয়েছে ইমরুলকে টিম হোটেলে আনা হয়েছে ইমরুলকে

বেসিন রিজার্ভ থেকে দুঃসংবাদ দিলেও ইমরুল কায়েসের ইনজুরি অতটা মারাত্মক নয় বলে জানা গেছে। রান নিতে গিয়ে ডাইভ দেওয়ায় চোট পেয়েছিলেন ওপেনার ইমরুল কায়েস। ইনজুরি গুরুতর মনে হওয়ায় শেষ পর্যন্ত হাসপাতালে যেতে হয়েছে এ বাঁহাতি ব্যাটসম্যানকে। তবে, আপাতত হাসপাতাল থেকে ছাড়িয়ে টিম হোটেলে ফিরিয়ে আনা হয়েছে টাইগারদের ওপেনারকে।

ইমরুলের করানো এক্স-রে রিপোর্টে কোন ধরনের ইনজুরি ধরা পড়েনি। তার বাঁ-পায়ের উরুতে সামনের অংশে কিছুটা ব্যথা আছে।

উরুর মাংসপেশীতে টান লাগায় ব্যথা হলেও এর তীব্রতা কমেছে। শেষ দিন মাঠে নামার আগে ইমরুলের ‘আলট্রা সাউন্ড টেস্ট’ করানো হবে বলে জানা যায়। ইনজুরি গুরুতর না হলে ব্যাট হাতে নামবেন তিনি।

মুশফিকের চোটের কারণে প্রায় দেড়শো ওভার উইকেটের পেছনে গ্লাভস হাতে ফিল্ডিং করে বদলি উইকেটরক্ষক হিসেবে ৫টি ডিসমিসালে বিশ্ব রেকর্ড গড়েন ইমরুল। এরপর ওয়েলিংটন টেস্টে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে উদ্বোধন করতে নামেন তামিম ইকবাল ও ইমরুল।

দলীয় ১৩তম ওভারের শেষ বলে নন স্ট্রাইকে ছিলেন ইমরুল। স্ট্রাইকে থাকা তামিম নেইল ওয়াগনারের বলটি হালকা ব্যাটে লাগিয়ে দৌড় দেন। অপরপ্রান্তে ইমরুলও সজোড়ে দৌড় শুরু করেন। কিন্তু বলটি ফিল্ডারের হাতে থাকায় শেষ পর্যন্ত ডাইভ দেন।

আর এতেই ঘটে বিপত্তি। মাঠেই শুয়ে পড়েন ইমরুল। সেখানে প্রাথমিক চিকিৎসার পরও অবস্থার উন্নতি হয়নি। তার পাওয়া চোট বেশিমাত্রায় হওয়ায় শেষ পর্যন্ত অ্যাম্বুলেন্স ডাকতে হয়। পরে হাসপাতালে যেতে হয় তাকে।

এর আগে দু’দলের মধ্যকার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে বিল বোর্ডের সঙ্গে ধাক্কা খেয়ে সাময়িক ইনজুরিতে পড়েছিলেন ইমরুল। তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণেও রাখা হয়েছিল।

মুশফিকের ইনজুরি সেই সঙ্গে ইমরুলের নতুন করে ইনজুরিতে পড়া নিয়ে শঙ্কায় পুরো বাংলাদেশ। প্রশ্ন উঠেছে দ্বিতীয় ইনিংসে ফিল্ডিং করতে হলে উইকেটের পেছনে গ্লাভস হাতে কে দাঁড়াবেন? তবে, সব শঙ্কা দূর হবে টেস্টের পঞ্চম দিন সকালে। হয়তো ব্যাট হাতে আবারো মাঠে নামবেন ২৪ রানে ক্রিজ ছেড়ে যাওয়া ইমরুল।

** চোট পেয়ে হাসপাতালে ইমরুল

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ১৫ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।