ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

‘আগামী এপ্রিলে ‍‍বিকেএসপিতে ক্রীড়া সম্মেলন’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
‘আগামী এপ্রিলে ‍‍বিকেএসপিতে ক্রীড়া সম্মেলন’

সাভার (ঢাকা): দীর্ঘ ২১ বছর পর আগামী এপ্রিলে বাংলাদেশ ক্রীড়া শিক্ষ‍া প্রতিষ্ঠানে (বিকেএসপি) ক্রীড়া সম্মেলন অনুষ্ঠিত হবে। রোববার (১৫ জানুয়ারি) দুপুরে বিকেএসপিতে ক্রিকেট মাঠের উদ্বোধন অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন সিকদার সম্মেলনের ঘোষণা দেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে বিকেএসপিতে সিনথেটিক ও আধুনিক দুইটি মাঠের উদ্বোধন করা হলো। সেইসঙ্গে ক্রীড়াবিদদের দীর্ঘদিনের স্বপ্ন পূরণ করতে আগামী এপ্রিলে একটি ক্রীড়া সম্মেলনের আয়োজন করা হবে।

প্রতিমন্ত্রী আরও বলেন, আমরা তৃণম‍ূল থেকে খেলোয়াড় নির্বাচন করে আনার চেষ্টা করছি। সমগ্র বাংলাদেশে ১৩১টি মিনি স্টেডিয়াম তৈরি করা হয়েছে তৃণমুল পর্যায়ের খেলোয়াড়দের জন্য। আর্ন্তজাতিক মানের প্রশিক্ষণের ব্যবস্থাও করা হবে।

এর আগে ১৯৯৬ সালে সর্বশেষ ক্রীড়া সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিকেএসপির ১ নম্বর ফুটবল মাঠকে রূপান্তরিত সিনথেটিক ফুটবল মাঠের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয় এমপি। পরে প্রতিমন্ত্রী বিকেএসপির ১ নম্বর ক্রিকেট মাঠের আধুনিকায়নের উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
আরআর/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।