ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

আহত হয়ে হাসপাতালে মুশফিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
আহত হয়ে হাসপাতালে মুশফিক আহত মুশফিকুর রহিম-ছবি:সংগৃহীত

টিম সাউদির একটি শর্ট বাউন্সার বলে হেলমেটের পেছনে লেগে আহত হয়ে মাঠ ছাড়লেন মুশফিকুর রহিম। প্রথমে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও পরে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়। তবে প্রাথমিক চিকিৎসার সময় মুশফিকের সঙ্গে থাকা তামিম ইকবাল জানিয়েছেন, বিপদের কিছু নেই।

 

দ্বিতীয় ইনিংসে ইমরুল কায়েসের আহতের পর এবার আহত শিবিরে মুশফিক। তবে বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে শেষ দিকে ইমরুল মাঠে আবারও ফেরেন।

এ দিনে বাংলাদেশ ইনিংসের ৪২.৫ ওভারে টিম সাউদির ১৩৫ কিলোমিটার গতির একটি বলে বুঝে উঠতে না পারায় হেলমেটের পেছনে লেগে এ দুর্ঘটনা ঘটে। কয়েক মিনিটের প্রাথমিক চিকিৎসা শেষে অ্যাম্বুলেন্সে করে মাঠ থেকে ৩০০ মিটার দূরে ওয়েলিংটন হাসপাতালে নেওয়া হয়।

মুশফিক চলতি সফরেই শুরুর দিকে ইনজুরির কারণে সীমিত ওভারের বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারেননি। পরে টেস্টে নামলেও আঙ্গুলে আবারও চোট পান। তাই ব্যাটিং ছাড়া উইকেটরক্ষকের ভূমিকায় তাকে আর দেখা যায়নি। তবুও বাংলাদেশের হয়ে প্রথম ইনিংসে ১৫৯ রানে দুর্দান্ত এক ইনিংস খেলেছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ০৬০১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
আরবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।