ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

সিরিজে এগিয়ে যেতে অজিদের টার্গেট ২৬৪

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
সিরিজে এগিয়ে যেতে অজিদের টার্গেট ২৬৪ ছবি: সংগৃহীত

জমে ওঠা সিরিজের তৃতীয় ম্যাচে স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে সফরকারী পাকিস্তান তুলেছে ২৬৩ রান। প্রথম দুই ম্যাচে একটি করে জয় তুলে নিয়েছে দুই দল।

টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন অজি দলপতি স্টিভেন স্মিথ। পার্থে স্থানীয় সময় অনুযায়ী দিবা-রাত্রির ম্যাচে মুখোমুখি হয় পাকিস্তান-অস্ট্রেলিয়া।

টস হেরে ব্যাটিংয়ে নামা পাকিস্তানের ইনিংসের শুরু করেন দ্বিতীয়বারের মতো জাতীয় দলের ওয়ানডে জার্সি গায়ে দলপতির দায়িত্ব পালন করা মোহাম্মদ হাফিজ এবং শারজিল খান। হাফিজ ব্যক্তিগত ৪ রানে বিদায় নিলেও শারজিলের ব্যাট থেকে আসে ৫০ রান। তার ৪৭ বলের ইনিংসে ছিল ৮টি চার আর একটি ছক্কার মার।

তিন নম্বরে নামা পাকিস্তানের উঠতি তারকা বাবর আজম খেলেন ইনিংস সর্বোচ্চ ৮৪ রানের দারুণ এক ইনিংস। আসাদ শফিক ৫, ইমাদ ওয়াসিম ৯ রানে বিদায় নেন। ৩৯ রান করেন শোয়েব মালিক। আরও ৩৯ রান আসে উমর আকমলের ব্যাট থেকে। ১৪ রানে অপরাজিত থাকেন মোহাম্মদ রিজওয়ান।

অজিদের হয়ে তিনটি উইকেট নেন পেসার জস হ্যাজেলউড। দুটি উইকেট দখল করেন ট্রেভিস হেড আর একটি করে উইকেট তুলে নেন বিল্লি স্ট্যানলেক, প্যাট কামিন্স।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, ১৯ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।