ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

রুপগঞ্জকে ২ রানে হারালো ওল্ড ডিওএইচএস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
রুপগঞ্জকে ২ রানে হারালো ওল্ড ডিওএইচএস রুপগঞ্জকে ২ রানে হারালো ওল্ড ডিওএইচএস/ছবি: সংগৃহীত

শেষ ওভারে রুপগঞ্জ টাইগার্সের দরকার পড়লো ১৫ রান। আগের ওভারে দুই ছক্কা ও তিন চারে ২৪ রান তোলা আল ইমরান শেষ ওভারে নিতে পারলেন ১২ রান। ওল্ড ডিওএইচএস’র কাছে প্রথম বিভাগ ক্রিকেট লিগে দারুণ লড়াই শেষে ২ রানের আক্ষেপের হার সঙ্গী হলো রুপগঞ্জের।

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে রুপগঞ্জের শেষ বলে দরকার ছিল ৪ রান। কিন্তু বল ব্যাটেই লাগাতে পারেননি ইমরান।

অতিরিক্ত থেকে আসে ১ রান। ভীষন আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন এই ব্যাটসম্যান। কেননা বিফলে যায় এ তরুণের ৯২ বলে ৯৭ রানের লড়াকু ইনিংসটি।  

অধিনায়ক মুস্তাফিজুর রহমানে সঙ্গে ষষ্ঠ উইকেটে ১০২ রানের জুটি ২৮৫ রান টপকে জয়ের স্বপ্ন দেখায় রুপগঞ্জকে। মুস্তাফিজুর ৬৯ করে ফেরেন সাজঘরে। এরপর একাই লড়েন ইমরান। তবে ৮ উইকেটে ২৮৩ তে থেমে যায় রুপগঞ্জের ইনিংস।

ডিওএইচএস’র সোহেল রানা নিয়েছেন তিনটি উইকেট। অনিল বাবু ও ইসতিয়াক আহমেদ নেন দুটি করে উইকেট। একটি উইকেট নিয়েছেন হুমায়ুন কবির।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে তিন ব্যাটসম্যানের অর্ধশতকে ৫০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ২৮৫ রানের সংগ্রহ গড়ে ডিওএইচএস। মো: রাকিব ৫৪, আনিসুল ইসলাম ৫৩, মাহিদুল ইসলাম ৫০ ও মিনহাজ খানের ব্যাট থেকে আসে ৪৫ রান।

সাইদুর রহমান, রুহেল আহমেদ, নজরুল ইসলাম ও আল ইমরান নেন একটি করে উইকেট।

ভিন্ন ভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত দিনের বাকি চার ম্যাচে কাকরাইল বয়েজ ১৪ রানে ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমিকে, অগ্রনী ব্যাংক ২১ রানে বারিধারাকে, বিকেএসপি ১ রানে বাংলাদেশ বয়েজকে ও উদয়াচল ৫ উইকেটে শেখ জামাল ক্রিকেটার্সকে হারিয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ২০ জানুয়ারি ২০১৭
এসকে/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।