ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

নিজের পারফর্মে সন্তুষ্ট তাসকিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
নিজের পারফর্মে সন্তুষ্ট তাসকিন তাসকিন আহমেদ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আগের ম্যাচেই সাদা পোশাকে বাংলাদেশের পেস তারকা তাসকিনের অভিষেক ঘটে। টেস্টের ফরমেটে অনভিজ্ঞ তাসকিন নিজের দ্বিতীয় ম্যাচে এখন পর্যন্ত পেয়েছেন একটি উইকেট। ১৭ ওভার বল করে একটি মেডেন নিয়ে রান খরচ করেছেন ৬৪। নিজের পারফর্মে সন্তুষ্ট টাইগার এই পেসার।

ক্রাইস্টচার্চে ম্যাচের দ্বিতীয় দিন বোলিং আক্রমণে এসে দারুণ করেছেন তাসকিন। অসাধারণ প্রথম স্পেলে ৭ ওভার হাত ঘুরিয়ে দিয়েছেন মাত্র ২৫ রান।

কিউইদের বেধে রাখার দায়িত্বটা বেশ ভালোই পালন করেন তিনি। তবে, ভাগ্যকে পাশে পেলে আরও কয়েকটি উইকেট দিন শেষে তার নামের পাশে থাকতো।

তাসকিনের বলে ওঠা ক্যাচ লুফে নিতে পারেননি ফিল্ডাররা। তবে, এটাই ক্রিকেটের অংশ জানিয়ে তাসকিন বলেন, ‘বেশ কয়েকটি সুযোগ হয়তো এসেছিল। ফিল্ডিংয়ে আমরা সেটা কাজে লাগাতে পারিনি। আজ হয়তো একটা উইকেট পেয়েছি, সামনে হয়তো আরও বেশি পাবো। যেদিন আমার দিন হবে, সেদিন হয়তো সাত-আটটা উইকেটও পেয়ে যাব। তবে, এখন পর্যন্ত আমি নিজের পারফর্মে সন্তুষ্ট। ’

তাসকিনের করা অফ স্টাস্পের বাইরের বল কাট করতে গিয়ে উইকেটের পেছনে নুরুল হাসান সোহানের গ্লাভসবন্দি হন টম ল্যাথাম। বিদায় নেওয়ার আগে ল্যাথামের ব্যাট থেকে আসে ৬৮ রান।

তাসকিন যোগ করেন, ‘আমি এই ফরমেটে এখনও অভিজ্ঞ না। কিন্তু, এটা নিয়ে ভাবলে চলবে না। সামনের দিকে তাকাতে হবে। ওয়েলিংটনের চেয়ে ক্রাইস্টচার্চের উইকেট অনেক বেশি প্রাণবন্ত। এখানে বোলিংটাও তাই উপভোগ করছি। তৃতীয় দিনের শুরুতেই ওদের বাকি তিনটি উইকেট ফেলে দিতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ২১ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।