ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

রাঙামাটিতে স্কুল ক্রিকেটে আব্দুল আলী একাডেমি চ্যাম্পিয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৭
রাঙামাটিতে স্কুল ক্রিকেটে আব্দুল আলী একাডেমি চ্যাম্পিয়ন রাঙামাটিতে স্কুল ক্রিকেটে আব্দুল আলী একাডেমি চ্যাম্পিয়ন

রাঙামাটিতে ইয়াং টাইগার্স স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে শহীদ আবদুল আলী একাডেমি উচ্চ বিদ্যালয়। মঙ্গলবার (২৪ জানুয়ারি) জেলা পর্যায়ে এ প্রতিযোগিতার ফাইনালে স্কুলটি মুজাদ্দেদ-ই আল ফেসানী একাডেমি উচ্চ বিদ্যালয়কে ৬২ রানে পরাজিত করে।

প্রতিযোগিতার ফাইনালে টস জিতে শহীদ আবদুল আলী একাডেমি উচ্চ বিদ্যালয় আগে ব্যাট করে ২৮.৪ ওভারে সব উইকেট হারিয়ে ১৫০ রান সংগ্রহ করে। দলের পক্ষে বাহাদুর শাহ ৩৫, সাদ্দাম ২২ ও পরাগ ২০ রান করে।

বিপক্ষ দলের ফাহিম, হাবিব ও হোসেন ২টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে প্রতিপক্ষ বোলারদের তোপের মুখে মুজাদ্দেদ আলী ফেসানী একাডেমি উচ্চ বিদ্যালয়ের ইনিংস মাত্র ১৭.২ ওভারে  ৮৮ রানে শেষ হয়ে যায়। দলের পক্ষে রনি ১৫ ও হাবিব ১০ রান করে। বিজয়ী দলের নাজমুল ও আকিব ৪ উইকেট করে নেন।  

মঙ্গলবার বিকেলে চিংহ্লামং মারী স্টেডিয়ামে সমাপনী অনুষ্ঠানে ক্রিকেট উপ-পরিষদের আহবায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক আবু সাদাত মো: সায়েম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান।

এ সময় ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো: শহিদ উল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সুনীল কান্তি দে, সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান, জেলা ক্রীড়া অফিসের কর্মকর্তা স্বপন কিশোর চাকমাসহ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।  

প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে জেলা প্রশাসক জানান, ‘এ প্রতিযোগিতার মাধ্যমে প্রতিভাবান খেলোয়াড় বেরিয়ে আসবে এবং জাতীয় পর্যায়ে রাঙামাটি জেলার হয়ে প্রতিনিধিত্ব করে সুনাম বয়ে আনবে। আর এ লক্ষ্যে পৌঁছাতে হলে কঠোর অনুশীলন করে যেতে হবে। ’

পরে বিজয়ী এবং বিজীত স্কুলের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা। প্রতিযোগিতায় সেরা হওয়ার গৌরব অর্জন করেন শহীদ আবদুল আলীর নাজমুল।

চলতি বছরের ১৭ জানুয়ারি থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থারা সার্বিক সহযোগিতায় লীগ পদ্ধতিতে এবারের টুর্নামেন্টে চারটি স্কুল অংশগ্রহণ করে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ২৪ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।