ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

এবার আনসার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানালেন মুমিনুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৭
এবার আনসার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানালেন মুমিনুল মুমিনুল হক/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বিমানবন্দরে আনসার সদস্যদের হাতে লাঞ্ছিত হয়েছেন মুমিনুল হক! নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে ব্যাপারটি সবার সঙ্গে শেয়ার করেন বাংলাদেশ ক্রিকেট দলের এ বাঁহাতি ব্যাটসম্যান। তবে, সকালে এমনটি জানালেও দুপুর গড়ালে সুর পাল্টে উল্টো আনসার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানালেন মুমিনুল।

জানা যায়, শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার পথে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মুমিনুলের সঙ্গে অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে।

মুমিনুল তার স্ট্যাটাসে লিখেছিলেন, ‘আজ খুব লাঞ্ছিত হয়েছি এয়ারপোর্টে।

বাংলাদেশ আনসাররা খুব খারাপ ব্যবহার করেছে। ’ সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড়ই ওঠে। বিভিন্ন গনমাধ্যমেও এ নিয়ে খবর প্রকাশিত হয়েছে।

কিন্তু, ঘণ্টাখানেক পরেই ফেসবুক পোস্টটি মুছে ফেলেন মুমিনুল। এ ব্যাপারে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তাই বিস্তারিত কিছু জানাও যায়নি।

ফেসবুকের মাধ্যমেই মুমিনুল আবারো জানালেন, সেটি ছিল ভুল বোঝাবুঝি। দুপুরের দিকে তিনি মুছে ফেলা পোস্টটির জায়গায় লিখেছেন, ‘বিমানবন্দরে আজ ছোট একটি ভুল বুঝাবুঝি হয়েছিল। বাংলাদেশ আনসার কর্তৃপক্ষকে তড়িৎ ব্যবস্থা গ্রহণের জন্য অশেষ ধন্যবাদ। ’

প্রসঙ্গত, ইনজুরির কারণে মুশফিকুর রহিম ও ইমরুল কায়েসের সঙ্গে নিউজিল্যান্ড থেকে আগেই দেশে ফিরে আসেন ২৫ বছর বয়সী মুমিনুল। সিরিজ শেষ করে দু’দিন আগে ঢাকায় পা রাখে বাংলাদেশ দল।

** বিমানবন্দরে লাঞ্ছিত মুমিনুল!

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ২৭ জানুয়ারি, ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।