ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

উদ্বোধনী ম্যাচে দুই সেঞ্চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৭
উদ্বোধনী ম্যাচে দুই সেঞ্চুরি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা: সাতক্ষীরায় চায়না বাংলা ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ওপেনার হাসানুজ্জামান ও মিডল অর্ডার ব্যাটসম্যান অমিতের দুর্দান্ত সেঞ্চুরিতে ১৩৫ রানের বিশাল জয় পেয়েছে মুন্সীপাড়া যুব সংঘ।

শুক্রবার (২৭ জানুয়ারি) সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে মুন্সীপাড়া যুব সংঘ ও শ্যামনগর ক্রিকেট একাডেমির মধ্যকার এই ম্যাচ অনুষ্ঠিত হয়।

টস জিতে শ্যামনগর ক্রিকেট একাডেমি মুন্সীপাড়া যুব সংঘকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়।

ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় মুন্সীপাড়া যুব সংঘ। তবে, ওপেনার হাসানুজ্জামানের দুর্দান্ত ব্যাটিংয়ে চাপ কাটিয়ে ওঠে মুন্সীপাড়া। হাসানুজ্জামানের ৬০ বলে ১০৮ ও মিডল অর্ডার অমিতের ৮৭ বলে ১০৪ রানের দুর্দান্ত ইনিংসের উপর ভর করে মুন্সীপাড়া যুব সংঘ নির্ধারিত ৪০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩০০ রান সংগ্রহ করে।

দলের পক্ষে শ্যামনগর ক্রিকেট একাডেমির টুটুল ৮ ওভারে ৪৮ রান দিয়ে ৫টি উইকেট লাভ করেন।

৩০১ রানের বিশাল টার্গেটে ব্যাট করতে নেমে শ্যামনগর ক্রিকেট একাডেমি ৩১ ওভার ৫ বলে ১৬৫ রান করে অলআউট হয়ে যায়। এতে মুন্সীপাড়া যুব সংঘ ১৩৫ রানের জয় পায়।

শ্যামনগরের রাজিবুল ৪২ বলে সর্বোচ্চ ৫৭ রান সংগ্রহ করেন। প্রতিপক্ষ মুন্সীপাড়া যুব সংঘের তাপস ৮ ওভার বল করে ৪৪ রান দিয়ে ৩টি ও নিশিত ৩ ওভারে ৩০ রান দিয়ে ২টি উইকেট লাভ করেন।

ম্যাচ সেরা নির্বাচিত হন মুন্সীপাড়া যুব সংঘের হাসানুজ্জামান। উদ্বোধনী ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার শ্যাম্পু ও সফি। স্কোরার ছিলেন সঞ্জীব ব্যানার্জী।

এর আগে সকালে সাতক্ষীরার ঐতিহ্যবাহী চায়না বাংলা ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় আসরের খেলা উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি।

টুর্নামেন্টের পরবর্তী ম্যাচে শনিবার একই মাঠে গণমুখী সংঘ ও সাতক্ষীরা ক্রিকেট একাডেমি অংশ নেবে।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, ২৭ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।