ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টিম হোটেলে ভারতীয় ট্রেইনারের লাশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৭
টিম হোটেলে ভারতীয় ট্রেইনারের লাশ ছবি: সংগৃহীত

সফরকারী ইংল্যান্ডের অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে মাঠে নামার আগে টিম হোটেলে স্বাগতিক ভারতের অনূর্ধ্ব-১৯ দলের ট্রেইনার রাজেশ সাওয়ান্তকে মৃত অবস্থায় পাওয়া গেছে। রোববার (২৯ জানুয়ারি) সকালে মুম্বাইয়ের টিম হোটেলে তার লাশ পাওয়া যায়।

ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের ওয়ানডে আর দুটি চার দিনের ম্যাচ খেলার কথা রয়েছে রাহুল দ্রাবিড়ের অধীনে থাকা স্বাগতিকদের। তার আগেই স্বাগতিকদের স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং কোচ রাজেশ মারা যান।

রাজেশ ঘুমন্ত অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে প্রাথমিকভাবে ধরে নেওয়া হচ্ছে। সকালে দলের সঙ্গে তিনি যোগ না দিলে এক পর্যায়ে তার ঘরের দরজা খুলে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

ভারতীয় ক্রিকেট বোর্ডের যুগ্ম সম্পাদক অমিতাভ চৌধুরি জানিয়েছেন, ‘সকালে দলের সঙ্গে রিপোর্ট করার কথা ছিল রাজেশের। কিন্তু, তিনি দলের সঙ্গে অনুশীলনে আসেননি। ফলে, সকলেই তাকে খুঁজতে থাকে। এরপর তার হোটেল রুমে গিয়ে দেখা যায় তার লাশ পড়ে আছে। ’

ভারতের বয়সভিত্তিক দলগুলোর পাশাপাশি মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের হয়েও কাজ করতেন রাজেশ। আফগানিস্তান জাতীয় ক্রিকেট দলের ট্রেনারের দায়িত্বও পালন করেছেন তিনি। বাংলাদেশের বিপক্ষে দুই দিনের যে প্রস্তুতি ম্যাচটি খেলবে ভারত ‘এ’ দল, সেটির দায়িত্বেও ছিলেন রাজেশ।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, ২৯ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।