ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ-ভারত টেস্টে ৫ হাজার শিক্ষার্থী আসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৭
বাংলাদেশ-ভারত টেস্টে ৫ হাজার শিক্ষার্থী আসন ২০১৫ সালের জুনে ফতুল্লায় অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচের মুহূর্ত/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

সব অনিশ্চয়তা দূরে ঠেলে আসন্ন বাংলাদেশ-ভারত একমাত্র টেস্ট আয়োজনে পুরোপুরি প্রস্তুত হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন (এইচসিএ)। ভারতের শিক্ষার্থীদের জন্য সুখবর, স্টেডিয়ামে বসে ঐতিহাসিক ম্যাচটি উপভোগে তাদের জন্য পাঁচ হাজার আসন নির্ধারিত থাকবে।

ভারতের জনপ্রিয় ইংরেজি দৈনিক ‘দ্য হিন্দু’ এমন খবরই প্রকাশ করেছে। আগামী ৯ ফেব্রুয়ারি বাংলাদেশ ও ভারতের মধ্যকার বহুল কাঙ্ক্ষিত টেস্ট ম্যাচটি মাঠে গড়াবে।

হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ১০টায় খেলা শুরু হবে।

এর আগে অর্থের ঘাটতি দেখিয়ে ম্যাচ আয়োজন নিয়ে এক ধরনের অনিশ্চয়তাই তৈরি হয়েছিল। তবে সব শঙ্কা দূর করে হায়দ্রাবাদকেই ভেন্যু হিসেবে ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। নির্ধারিত সময়ে টেস্ট শুরুর আগে ‘এ’ দলের সঙ্গে টাইগারদের দু’দিনের একটি প্রস্তুতি ম্যাচের (৫-৬ ফেব্রুয়ারি) সূচিও প্রকাশ করা হয়।

২০১৫ সালের জুনে ফতুল্লায় অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচের মুহূর্ত/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)এইচসিএ অফিসিয়ালের বরাত দিয়ে ম্যাচের টিকিটের দাম প্রকাশ করেছে সংবাদমাধ্যমটি। সর্বনিম্ন মূল্য ১০০ রুপি আর সর্বোচ্চ ১ হাজার। অনলাইনে onwww.eventsnow.com এই ওয়েবসাইটে টিকিট পাওয়া যাবে।

টিকিট ইস্যুতে আলোচিত খবর হলো, সব স্টেট অ্যাসোসিয়েশনকে বিসিসিআই’র নির্দেশনা অনুযায়ী, প্রতিদিন স্কুল শিক্ষার্থীদের বড় উপস্থিতি নিশ্চিত করতে চায় এইচসিএ। পঞ্চান্ন হাজার ধারণক্ষমতা সম্পন্ন স্টেডিয়ামের পূর্ব ও পশ্চিম স্ট্যান্ডে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের জন্য ৫ হাজার সিট নির্ধারিত থাকবে।

এ বিষয়ে এইচসিএ সেক্রেটারি কে. জন মানোজ বলেন, ‘আমরা এ ব্যাপারে সব স্কুলে বিজ্ঞপ্তি পাঠাবো। যদি তারা প্রতিদিন সর্বোচ্চ ৫০০ জন শিক্ষার্থী পাঠাতে আগ্রহী থাকে তবে আমাদের আগাম অবহিত করার অনুরোধ করবো যাতে করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা যেতে পারে। ’

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।