ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ-ভারত ম্যাচের টিকিট অনলাইনে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৭
বাংলাদেশ-ভারত ম্যাচের টিকিট অনলাইনে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আগামী ৯ ফেব্রুয়ারি হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ প্রথমবারের মতো ভারতের বিপক্ষে তাদের মাটিতে টেস্টে মুখোমুখি হবে। বহুল আলোচিত এই টেস্টের টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছে।

অনলাইনে টিকিট বুকিং দিতে পারবেন যে কেউ। www.eventsnow.com এই ঠিকানায় পাওয়া যাবে প্রতিক্ষীত টেস্ট ম্যাচটির টিকিট।

তবে, একজন সর্বোচ্চ ১০টি করে টিকিট বুকিং দিতে পারবেন।

বাংলাদেশ-ভারত টিকিটের সর্বনিম্ন মূল্য ভারতীয় রুপিতে ১০০, সর্বোচ্চ ১০০০। এ ছাড়া ২০০ ও ৫০০ রুপির টিকিটও থাকছে।

ভারতের শিক্ষার্থীদের জন্য সুখবর, স্টেডিয়ামে বসে ঐতিহাসিক ম্যাচটি উপভোগে তাদের জন্য পাঁচ হাজার আসন নির্ধারিত থাকবে। হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ১০টায় খেলা শুরু হবে। টিকিট ইস্যুতে আলোচিত খবর হলো, সব স্টেট অ্যাসোসিয়েশনকে বিসিসিআই’র নির্দেশনা অনুযায়ী, প্রতিদিন স্কুল শিক্ষার্থীদের বড় উপস্থিতি নিশ্চিত করতে চায় এইচসিএ।

..পঞ্চান্ন হাজার ধারণক্ষমতা সম্পন্ন স্টেডিয়ামের পূর্ব ও পশ্চিম স্ট্যান্ডে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের জন্য ৫ হাজার সিট নির্ধারিত থাকবে।

এ বিষয়ে এইচসিএ সেক্রেটারি কে. জন মানোজ বলেন, ‘আমরা এ ব্যাপারে সব স্কুলে বিজ্ঞপ্তি পাঠাবো। যদি তারা প্রতিদিন সর্বোচ্চ ৫০০ জন শিক্ষার্থী পাঠাতে আগ্রহী থাকে তবে আমাদের আগাম অবহিত করার অনুরোধ করবো যাতে করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা যেতে পারে। ’

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, ৩১ জানুয়ারি ২০১৭
এমআরপি

আরও পড়ুন...বাংলাদেশ-ভারত টেস্টে ৫ হাজার শিক্ষার্থী আসন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।