ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

মিলারকে হারালো প্রোটিয়ারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৭
মিলারকে হারালো প্রোটিয়ারা ডেভিড মিলার/ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের বাকি ম্যাচগুলো থেকে ছিটকে গেছেন আগের ম্যাচের সেঞ্চুরিয়ান ডেভিড মিলার। আঙ্গুলের ইনজুরিতে ভুগছেন দক্ষিণ আফ্রিকার এ মারকুটে ব্যাটসম্যান।

দু’দিন আগে ডারবানে অনুষ্ঠিত দ্বিতীয় ওডিআইতে ১১৭ রানের অপরাজিত ইনিংস উপহার দেন মিলার। লঙ্কান ইনিংসের অষ্টম ওভারে ফিল্ডিং করার সময় ডাইভিং ক্যাচের প্রচেষ্টায় আঙুলে চোট পান তিনি।

ম্যাচের বাকি সময়ে আর মাঠে নামতে পারেননি।

এ ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে সাত থেকে দশ দিন সময় লাগতে পারে। অর্থাৎ, বাকি তিনটি ম্যাচে মিলারকে পাচ্ছে না প্রোটিয়ারা। শনিবার (৪ ফেব্রুয়ারি) তৃতীয় ওয়ানডে মাঠে গড়াবে। জোহানেসবার্গে খেলা শুরু বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায়। সিরিজ বাঁচাতে সফরকারীদের জয়ের বিকল্প নেই! ২-০ তে এগিয়ে স্বাগতিকরা।

দ. আফ্রিকার জার্সিতে এখন পর্যন্ত ৮৯ ওয়ানডে ও ৪৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ২৭ বছর বয়সী মিলার। কিন্তু, এখনো টেস্ট অভিষেক হয়নি। ওডিআইতে ৩৮.৯৬ গড়ে তার ব্যাট থেকে এসেছে ২১৪৩ রান। আটটি ফিফটির সঙ্গে রয়েছে ৪টি সেঞ্চুরি। অার ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে করেছেন ২৯.০০ গড়ে ৮৪১। স্ট্রাইক রেট ১৩৬.৩০।

বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা, ৩ ফেব্রুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।