ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

মাঠ মাতাতে একই দলে মোস্তাফিজ-রুবেল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৭
মাঠ মাতাতে একই দলে মোস্তাফিজ-রুবেল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

শনিবার থেকে শুরু হতে যাচ্ছে চলমান বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম আসরের দ্বিতীয় রাউন্ডের খেলা। প্রথম রাউন্ডে খেলা না হলেও দ্বিতীয় রাউন্ডে মাঠে নামবেন টাইগারদের পেস সেনসেশন মোস্তাফিজুর রহমান। এছাড়া, কাটার মাস্টারের সঙ্গে থেকে একই দলে মাঠে থাকবেন আরেক পেসার রুবেল হোসেন।

ভারত সফরের দল থেকে বাদ পরা এই দুই টাইগার পেসার বিসিএলের দ্বিতীয় পর্বে মাঠ মাতাবেন প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের হয়ে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের পাশাপাশি চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দ্বিতীয় রাউন্ডের ম্যাচ দু’টি।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে লড়বে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল। বর্তমান রানার্সআপ হিসেবে খেলছে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল।

এছাড়া, বিসিএলের বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন মধ্যাঞ্চল দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মোকাবেলা করবে বিসিবি উত্তরাঞ্চলের। ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে।

ফিটনেসের ঘাটতি থাকায় ভারত সফরের দল থেকে বাদ পড়েন মোস্তাফিজ ও রুবেল। তাই এই দুই পেসারকে বিসিএলের দ্বিতীয় রাউন্ডে রাখা হয়। প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের হয়ে মাঠ মাতাবেন তারা। ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষের ম্যাচকে সামনে রেখে দলের সাথে যোগ দিয়েছেন মোস্তাফিজ ও রুবেল।

ফেসবুক পেজে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল এই দুই তারকার ছবি দিয়ে জানিয়েছে, ‘প্রাইম ব্যাংক সাউথ জোনের জন্য গ্রেট নিউজ। দুই পেস বোলিং জিনিয়াস রুবেল হোসেন এবং মোস্তাফিজুর রহমান আমাদের স্কোয়াডে জয়েন করেছে। ’

প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল: আবদুর রাজ্জাক, এনামুল হক বিজয়, শাহরিয়ার নাফীস, ফজলে মাহমুদ, তুষার ইমরান, মোহাম্মদ মিথুন, আল আমিন জুনিয়র, মোসাদ্দেক হোসেন, জিয়াউর রহমান, সোহাগ গাজী, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম, সালমান হোসেন, তৌহিদুল ইসলাম, মইনুল ইসলাম, মোস্তাফিজুর রহমান এবং রুবেল হোসেন।

প্রথম রাউন্ডে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল ও বিসিবি উত্তরাঞ্চলের ম্যাচটি ড্র হয়। তাতে দু’দল পয়েন্ট ভাগাভাগি করে। এছাড়া, বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন মধ্যাঞ্চলের বিপক্ষে ৯ উইকেটের বড় জয় দিয়ে চলমান আসরে শুভ সূচনা করে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ০৩ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।