ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

স্কুল ক্রিকেটে টেকনিক্যাল স্কুল ও কলেজ চ্যা‌ম্পিয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৭
স্কুল ক্রিকেটে টেকনিক্যাল স্কুল ও কলেজ চ্যা‌ম্পিয়ন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা: সাতক্ষীরায় প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স স্কুল ক্রিকেট টুর্না‌মেন্ট ২০১৬-১৭ আস‌রে সাতক্ষীরা টেকনিক্যাল স্কুল ও কলেজ চ্যা‌ম্পিয়ন হওয়ার গৌরব অর্জন ক‌রে‌ছে।

শ‌নিবার (৪ ফেব্রুয়া‌রি) সাতক্ষীরা স্টে‌ডিয়া‌মে টুর্না‌মে‌ন্টের ফাইনাল ম্যাচ অনু‌ষ্ঠিত হয়।

এ‌তে সাতক্ষীরা টেকনিক্যাল স্কুল ও কলেজ টসে জিতে ব্যাট করতে নেমে ৪৮.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৪৩ রান করে।

দলের প‌ক্ষে মিল্টন ৫৩, মাহাবুব ৫৩ ও শিহাব ৩৭ রান করেন। প্রতিপক্ষ পি.এন বহুমু‌খি মাধ্য‌মিক বিদ্যাল‌য়ের রুহুল ৩টি উইকেট লাভ করেন।

জবাবে সাতক্ষীরা পি.এন বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় ব্যাট করতে নেমে ৪৫.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৯৮ রান করে। এ‌তে সাতক্ষীরা টেকনিক্যাল স্কুল ও কলেজ ৪৫ রানে জয় লাভ করে টুর্না‌মে‌ন্টের চ্যা‌ম্পিয়ন হয়।

দলের প‌ক্ষে পি.এন বহুমুখী মাধ্যমিক বিদ্যাল‌য়ের আকিব ৬৬ রান করেন। প্রতিপক্ষ টেক‌নিক্যাল স্কুল ও ক‌লে‌জের আব্দুল আলিম, মিল্টন ও আলামিন ২টি করে উইকেট লাভ করেন। ম্যাচ সেরা নির্বা‌চিত হন টেকনিক্যাল স্কুল ও কলেজের মিল্টন হোসেন।

প‌রে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপস্থিত থে‌কে জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন  চ্যা‌ম্পিয়ন দ‌লের অ‌ধিনায়‌কের হা‌তে ট্র‌ফি তু‌লে দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার অপারেশন ম্যানেজার আনিছুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, যুগ্ম সম্পাদক শেখ আব্দুল কাদের, নির্বাহী সদস্য মীর তাজুল ইসলাম রিপন, রফিকুর রহমান লাল্টু, আব্দুল মোমেন খান চৌধুরী সান্টু, ইদ্রিস আলী বাবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ০৪ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।