ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ভারতে অজিদের কঠিন লড়াই দেখছেন উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৭
ভারতে অজিদের কঠিন লড়াই দেখছেন উইলিয়ামসন ভারতের মুখোমুখি হওয়ার অপেক্ষায় স্মিথ-ওয়ার্নাররা/ছবি: সংগৃহীত

গত বছরের জুনে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ২০১৬-১৭ হোম সিজনের সূচি ঘোষণা করার পর সফরকারী দলগুলো পরিকল্পনা ও প্রস্তুতি নেওয়ার অনেক সময় পেয়েছিল। এ দিক থেকে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের কথা মাথায় রেখে নিজেদের পারফরম্যান্স ধরে রাখার ক্ষেত্রে কিছুটা ‍সুবিধা পাবে অস্ট্রেলিয়া।

এ সময়ের মধ্যে নিউজিল্যান্ড ৩-০ ও ৪-০ তে টেস্ট সিরিজ হারের লজ্জায় ডোবে ইংলিশরা। এবার টিম ইন্ডিয়ার সামনে অজি টিম।

প্রতিবেশীদের সতর্কই করে দিয়েছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। পুনেতে আগামী ২৩ ফেব্রুয়ারি শুরু হবে চার ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। বাকি তিনটি ম্যাচ যথাক্রমে বেঙ্গালুরু, রাঁচি, ধর্মশালায় ৪, ১৬ ‍‍ও ২৫ মার্চ থেকে।

উইলিয়ামসনের চোখে, ‘ট্যুরের জন্য এটা অনেক কঠিন জায়গা। অস্ট্রেলিয়া খুবই ভালো দল এবং তাদেরকে অবশ্যই দ্রুত মানিয়ে নিতে হবে। এটা অনেকটা নির্ভর করবে তাদের সামনে কেমন উইকেট অপেক্ষা করছে। ’

‘এ সামারে ঘরের মাঠে তাদের (ভারত) ১৩টি টেস্ট রয়েছে এবং অনেক ভেন্যুই ভিন্ন রকমের। তারা ভারতে অনেক সময় কাটিয়েছে। তারা জানে কী আশা করা যায়। আমি নিশ্চিত তারা কঠিন লড়াই করবে। ’-যোগ করেন উইলিয়ামসন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ৬ ফেব্রুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।