ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

এক সপ্তাহের মধ্যে ব্যাটিংয়ে ফিরবেন ইমরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৭
এক সপ্তাহের মধ্যে ব্যাটিংয়ে ফিরবেন ইমরুল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তিন সপ্তাহের মধ্যে বাঁ-পায়ের উরুর ইনজুরি থেকে সেরে উঠবেন টাইগার ওপেনার ইমরুল কায়েস। আর আগামী এক সপ্তাহের মধ্যেই তিনি ব্যাট হাতে মাঠে নামতে পারবেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্ভরযোগ্য একটি সূত্র ইমরুল কায়েসের ইনজুরি থেকে ফেরার বিষয়টি বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) গণমাধ্যমকে জানিয়েছে।

সূত্রমতে, ইনজুরি নিয়ে ভারত থেকে ফিরেই জিম সেশন শুরু করেছেন এই টাইগার সদস্য। এরপর থাকছে তার সাইক্লিং ও রানিং সেশন।

এই প্রক্রিয়া শেষে বিসিএলের পঞ্চম কিংবা ষষ্ঠ রাউন্ডে তাকে মাঠে দেখা যাবে।

সূত্রটি আরও জানায়, তিন-চার দিন তিনি জিমে কাটাবেন। এরপর সাইক্লিং, রানিং করবেন। এখনও পর্যন্ত যেহেতু রিপোর্ট হাতে আসেনি তাই নির্দিষ্ট করে বলা যাচ্ছে না কত দিনের মধ্যে তিনি নিজেকে পরিপূর্ণভাবে ফিরে পাবেন। আশা করা যাচ্ছে বিসিএলে একটা বা দুইটা ম্যাচ খেলতে পারবেন ইমরুল। তৃতীয় ও চতুর্থ রাউন্ড পারবেন না, তবে পঞ্চম ও ষষ্ঠ রাউন্ড থেকে হয়তো ব্যাট করতে পারবেন। ইমরুল ব্যাটিং শুরু করবেন আগামী সপ্তাহ থেকে।

উল্লেখ্য, গত জানুয়ারিতে নিউজিল্যান্ড সিরিজে বাঁ-পায়ের উরুতে আঘাত নিয়ে দেশে ফেরা ইমরুল কায়েস গেল সোমবার (৬ ফেব্রুয়ারি) ভারত ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে আবার সেই একইস্থানে ব্যথা পেলে ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট সিরিজ থেকে ছিটকে যান।    

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ৯ ফেব্রুয়ারি ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।