ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

আফিফ-ইমতিয়াজের ব্যাটে পূর্বাঞ্চলের দাপট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৭
আফিফ-ইমতিয়াজের ব্যাটে পূর্বাঞ্চলের দাপট ডানে আফিফ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আফিফ হোসেন ধ্রুব ও ইমতিয়াজ হোসেনের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল)’র তৃতীয় রাউন্ডের প্রথম দিনে শেষে নিজেদের প্রথম ইনিংসে ৩ উইকেটে ২৯৩ রানের ভালো সংগ্রহ পেয়েছে পূর্বাঞ্চল।

শনিবার (১১ ফেব্রুয়ারি) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে উত্তরাঞ্চলের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নামে পূর্বাঞ্চল। ব্যাটিংয়ের শুরুটা দুর্দান্ত করেন আফিফ ও ইমতিয়াজ।

১৬৯ বলে প্রথম শ্রেণির ক্রিকেটে প্রথমবারের মতো শতকের দেখা পান আফিফ। এরপর অবশ্য নিজের ইনিংসটিকে আর বেশি টানতে পারেননি এই পূর্বাঞ্চলের ওপেনার। পাঁচ রান যোগ করে নাসির হোসেনের বলে দলীয় ১৯৭ রানে জহুরুল ইসলামের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান ড্রেসিং রুমে।

এরপর দলের সাথে ৪ রান যোগ করে ব্যক্তিগত ৮১ রানে ইমতিয়াজ ফেরেন ইয়াসির আরাফাতের বলে এলবি’র ফাঁদে পড়ে। দলের হয়ে আরেক টপ অর্ডার ব্যাটসম্যান তাসমাউল হক খেলেছেন ব্যক্তিগত ৩৪ রানের ইনিংস। দিনের শেষ বেলায় তিনিও শিকার হয়েছেন ইয়াসির আরাফাতের।

দিন শেষে ৪৮ রানে জাকির হাসান ও ১০ রানে অপরাজিত আছেন ইয়াসির আলী।

উত্তরাঞ্চলের হয়ে বল হাতে ইয়াসির আরাফাত ২টি ও নাসির হোসেন নিয়েছেন ১টি উইকেট।

** অভিষেকেই চমক দেখালেন আফিফ

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ১১ ফেব্রুয়ারি ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।