ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

যোশিকেই পাচ্ছে বাংলাদেশ; প্রায় নিশ্চিত জন্টি রোডসও

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
যোশিকেই পাচ্ছে বাংলাদেশ; প্রায় নিশ্চিত জন্টি রোডসও যোশিকেই পাচ্ছে বাংলাদেশ; প্রায় নিশ্চিত জন্টি রোডসও

মার্চে শ্রীলঙ্কা সফর দিয়েই বাংলাদেশ ক্রিকেটের স্পিন কোচ হিসেবে কাজ করবেন ভারতীয় সাবেক স্পিনার সুনিল যোশি। তবে এখনই তাকে দীর্ঘ মেয়াদে দায়িত্ব দেয়া হচ্ছে না।

যোশির অধীনে আসন্ন সিরিজে টাইগার স্পিনাররা সাফল্য পেলে তবেই তাকে দীর্ঘ মেয়াদে কোচ হিসেবে দায়িত্ব দেয়া হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

রোববার (১২ ফেব্রুয়ারি) হায়দ্রাবাদের বাংলাদেশ ও ভারতের মধ্যকার একমাত্র টেস্টের চতুর্থ দিনের মধ্যাহ্ন বিরতির সময় সুনিল যোশির সঙ্গে আলোচনার এমন অগ্রগতির কথা জানান আকরাম।

তিনি জানান, ‘যোশির সঙ্গে আমার কথা হয়েছে। শ্রীলঙ্কা সফরে আমরা তাকে রাখতে চাই। আসন্ন সিরিজে তার কাজ দেখে তবেই মেয়াদের কথা ভাববো। ’

এদিকে মাশরাফি, মুশফিকদের ফিল্ডিং কোচের বিষয়টিও প্রায় নিশ্চিত করেছে বিসিবি। এক্ষেত্রে তাদের পছন্দের তালিকায় শীর্ষে আছেন প্রোটিয়া ফিল্ডিং লিজেন্ড জন্টি রোডস। আকরাম জানান, ‘জন্টির বিষয়টি অনেকটাই নিশ্চিত। এ বিষয়ে আমাদের কথাবার্তা চলছে। ’

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ১২ ফেব্রুয়ারি ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।