ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

হংকংয়ে খেলার অনুমতি পাননি ইউসুফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৭
হংকংয়ে খেলার অনুমতি পাননি ইউসুফ হংকংয়ে খেলার অনুমতি পাননি ইউসুফ-ছবি:সংগৃহীত

হংকং টি-টোয়েন্টি লিগে খেলার অনুমতি পাননি ভারতীয় ব্যাটসম্যান ইউসুফ পাঠান। এর আগে চলতি সপ্তাহেই হার্ড হিটার এ ব্যাটসম্যান জানিয়েছিলেন বিসিসিআই থেকে তাকে অনাপত্তি পত্র দিয়েছে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড বলছে তারা তাকে অনুমতি দেননি।

বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেন, ‘ইউসুফকে খেলার অমন্ত্রণ জানিয়েছে। সেখানে তাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে।

এটি টি-টোয়েন্টি লিগ, তাই আমরা তাকে জানাচ্ছি সে খেলতে পারবে না। আমরা এ ব্যাপারটি ক্লোজ করে দিয়েছি সুতরাং সে যাচ্ছে না। ’

এদিকে এমন পতিক্রিয়ার পর ইউসুফ কোনো মতামত দেননি। তবে হংকং ক্রিকেটও এখন পর্যন্ত বিসিসিআই সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেনি।

এর আগে ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, আগামী ৮ মার্চ থেকে শুরু হওয়া হংকং টি-টোয়েন্টি লিগে খেলতে যাচ্ছেন ইউসুফ। টুর্নামেন্ট শেষ হবে ১২ মার্চ।

দেশের বাইরে খেলার অনুমতি দেওয়ায় ভারতীয় ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানিয়ে ইউসুফ বলেছিলেন, ‘আমাকে সেখানে খেলার অনুমতি দেওয়ার জন্য প্রথমে বিসিসিআইকে ধন্যবাদ জানাই। আমি সত্যিই খুব আগ্রহ নিয়ে আছি। এটা আমার আইপিএলের পূর্ব প্রস্তুতি হিসেবে কাজে লাগবে। এজন্যই আমি সেখানে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ’

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ১৫ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।