ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ইনজুরি জয় করে বিসিএল দিয়েই ফিরছেন ইমরুল (ভিডিও)

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
ইনজুরি জয় করে বিসিএল দিয়েই ফিরছেন ইমরুল (ভিডিও) ইমরুল কায়েস-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: জানুয়ারিতে নিউজিল্যান্ড সফরে গিয়ে বাঁ-পায়ের উরুতে আঘাত পেয়ে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে যান ইমরুল কায়েস। এরপর গত ৬ ফেব্রুয়ারি ভারত সিরিজে স্বাগতিকদের ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে আবার সেই একইস্থানে ব্যাথা পেলে ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট সিরিজে খেলা হয়নি এই টাইগার ওপেনিং ব্যাটসম্যানের।

তবে আশার কথা হল, ভারতে গিয়ে বয়ে আনা ইনজুরি থেকে অনেকটাই সেরে উঠেছেন ইমরুল। দেশে ফিরে পুনর্বাসনের মাধ্যমে অভিশপ্ত সেই ইনজুরি অনেকটাই কাটিয়ে উঠেছেন।

এবার মাঠের ফেরার পালা। তাতেও খুব বেশি সময় নিবেন না। ১৯ ফেব্রুয়ারি বিসিএলের চতুর্থ রাউন্ড দিয়েই আবার ব্যাট হাতে মাঠ কাঁপাবেন বলে জানালেন এই দক্ষিণাঞ্চলের ব্যাটসম্যান।

ইমরুল বলেন, ‘আমি ভারত থেকে আসার পরে রিহ্যাব করেছি এবং গত দুই দিন যাবৎ ব্যাটিং ও রানিং করছি। আমার কাছে মনে হয় ওই রকম কোন ব্যথা নেই, রানিং ও ব্যাটিংয়ে সমস্যা হচ্ছে না। আমি অনেক ভাল অনুভব করছি। বিসিএলের ১৯ তারিখের ম্যাচটি আমি খেলবো। ’

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) মিরপুর একাডেমি মাঠে গণমাধ্যমকে তিনি একথা জানান।

এদিকে বিসিএলের এই ম্যাচটিকেই মার্চে শ্রীলংকা সিরিজে নিজেকে ফিরে পাওয়ার উপলক্ষ উল্লেখ করে ইমরুল আরও বলেন, ‘অনেক দিন ঘরোয়া ক্রিকেট খেলা হয়নি। খেললে নিজের কাছেই নিজেকে অনেক আত্নবিশ্বাসী মনে হয়। আর বিসিএলের মধ্য দিয়েই আমি বুঝতে পারবো যে ম্যাচের জন্য কতটুকু ফিট হতে পেরেছি। আশা করি এই ম্যাচটায় আমার জন্য অনেক কিছুই ইতিবাচক থাকবে, ব্যাটিং, ফিল্ডিং সব কিছু মিলে। ’

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।