ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

পাকিস্তানে খেলবে বিশ্ব একাদশ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৪ ঘণ্টা, মার্চ ৭, ২০১৭
পাকিস্তানে খেলবে বিশ্ব একাদশ! পিএসএল ফাইনালে চ্যাম্পিয়ন পেশোয়ার-ছবি:সংগৃহীত

সফলভাবে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল দেশের মাটিতে আয়োজনের পরেই সুখবর এলো পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে। যদিও এখনও সেই খবরের সত্যতা কোনও পক্ষই স্বীকার করেনি। তবে যা খবর পিএসএল ফাইনালের সফল আয়োজন দেখে খুশি আইসিসি পাকিস্তানে পাঠাতে পারে বিশ্ব একাদশ দলকে। যারা চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তানের বিপক্ষে।

যদিও ভারতের পাকিস্তানে খেলতে না যাওয়া নিয়ে এরইমধ্যে জলঘোলা হয়েছে। ডিসেম্বরে ভারত-পাকিস্তান টেস্ট সিরিজের চুক্তি অনেকদিন আগেই হয়ে গিয়েছিল।

কিন্তু ২০০৭ থেকে সেই দেশে খেলতে যায়নি ভারত। এ বারও না যাওয়ার কথা ঘোষণা করে দিয়েছে।  

সেই মতো নতুন দলের খোঁজে শ্রীলঙ্কা ও বাংলাদেশের সঙ্গে কথা বলাও শুরু করে দিয়েছে পিসিবি। আর তার মধ্যেই এলো এই সুখবর। এটাই হতে পারে পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেটের পূনর্জন্ম। রিপোর্ট অনুযায়ী বিশ্ব একাদশ টিম লাহৌরে ম্যাচ খেলবে ২২, ২৩, ২৮ ও ২৯ সেপ্টেম্বর।  

ভারত অতীতে বার বার এমন প্রস্তাবে না করেছে। এ বারও পাকিস্তানে খেলতে যাবে না বলেই জানিয়ে দিয়েছে । পিসিবি অবশ্য নিশ্চিত বিরাট কোহালিরা না গেলেও শ্রীলঙ্কা বা বাংলাদেশ খেলতে যাবে তাদের দেশে। পিসিবির পক্ষ থেকে নাজাম শেঠি বলেন,  ‘আশা করছি এই শীতে পাকিস্তানের মাটিতে বাংলাদেশ বা শ্রীলঙ্কাকে খেলতে দেখা যাবে। আমরা ইতিমধ্যেই এই দুই দেশের সঙ্গে কথা বলতে শুরু করেছি। আর পাকিস্তান সুপার লিগ ফাইনাল সাফল্যের সঙ্গে আয়োজন করার পর আরও বেশি আত্মবিশ্বাসী আমরা। ’

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, ০৭ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।