ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

মধুর সমস্যায় পড়তে পারেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, মার্চ ৯, ২০১৭
মধুর সমস্যায় পড়তে পারেন সাকিব ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ম্যাচটি মাঠে গড়ালে টাইগার সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান হয়তো বিপাকেই পড়ে যাবেন। একদিকে তার আইপিএল ক্লাব কলকাতা নাইট রাইডার্স, অন্যদিকে পিএসএলের ক্লাব পেশোয়ার জালমি। কোন দলে খেলবেন সাকিব?

আইপিএলের দল কলকাতার মালিক শাহরুখ খানের ইচ্ছে এবারের পিএসএল চ্যাম্পিয়ন পেশোয়ার জালমির বিপক্ষে ম্যাচ খেলার।

একটি বেসরকারী টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ এমনটি জানান।

পেশোয়ারের মালিক জাভেদ আফ্রিদিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড বাদশা। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলার আমন্ত্রণ জানিয়েছেন তিনি। আর ম্যাচটি কোনো নিরপেক্ষ ভেন্যুতে অনুষ্ঠিত হতে পারে বলেও জানান নাইট রাইডার্সের মালিক।

শাহরুখ জানান, ‘আমি পেশোয়ারকে ধন্যবাদ জানাচ্ছি, দলটির কর্ণধার জাভেদ আফ্রিদিকেও শুভেচ্ছা জানাচ্ছি। পিএসএলের বর্তমান চ্যাম্পিয়নদের সঙ্গে আমরা একটি প্রীতি ম্যাচ খেলতে চাই। অবশ্যই সেটি দুবাই কিংবা ইংল্যান্ডের মাটিতে। যদি দুই দেশের সরকার অনুমতি দেয় তবেই ম্যাচটি হতে পারে। ’

তাতে, মধুর সমস্যায় পড়তে পারেন সাকিব। পিএসএলের দ্বিতীয় আসরে তিনি পেশোয়ারের হয়ে খেলেছেন। তার সঙ্গী ছিলেন প্রথম আসরেও এই দলটির হয়ে খেলা তামিম ইকবাল। এদিকে, আইপিএলের দশম আসরেও রয়েছেন সাকিব। এদিকে, বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে কলকাতা। তাকে দলে রেখে দিয়েছেন নাইট রাইডার্সের মালিক শাহরুখ। পেশোয়ার-কলকাতা খেলতে নামলে সাকিব কোন দল বেছে নেবেন তা সময়ই বলে দেবে।

এদিকে, আফগানিস্তানের প্রেসিডেন্ট আশরাফ ঘানি পেশোয়ারকে তাদের দেশে গিয়ে একটি ম্যাচ খেলার আমন্ত্রণ জানিয়েছেন। পেশোয়ারের মালিক জাভেদ আফ্রিদি সেটি গ্রহণ করেছেন বলে জানা যায়।

কোয়েটা গ্লাডিয়েটর্সের বিপক্ষে লাহোরে অনুষ্ঠিত পিএসএল ফাইনালে ৫৮ রানের জয় তুলে নেয় পেশোয়ার। দ্বিতীয় আসরেই দলটির ঘরে শিরোপা যায়।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, ০৯ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।