ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

কলকাতা-পেশোয়ারের ম্যাচ ‘উড়ো খবর’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, মার্চ ৯, ২০১৭
কলকাতা-পেশোয়ারের ম্যাচ ‘উড়ো খবর’ ছবি: সংগৃহীত

বৃহস্পতিবার (০৯ মার্চ) সকাল থেকেই আন্তর্জাতিক কিছু অনলাইন সংবাদমাধ্যমে খবর প্রকাশ করা হচ্ছিল, আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের ইচ্ছে এবারের পিএসএল চ্যাম্পিয়ন জাভেদ আফ্রিদির পেশোয়ার জালমির বিপক্ষে ম্যাচ খেলার।

কিন্তু, এমন খবরকে পাত্তা দিচ্ছে না দল দুটি। পৃথক দুটি বিবৃতিতে ক্লাব গুলো জানিয়েছে, এসব খবর রটানো হচ্ছে।

ক্লাবের পক্ষ থেকে আরও বলা হয়, এমন খবরের কোনো ভিত্তি নেই। গুজবে কান না দেওয়ারও অনুরোধ জানায় ক্লাব দুটি।

ম্যাচটি মাঠে গড়ালে টাইগার সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান হয়তো বিপাকেই পড়ে যেতেন। একদিকে তার আইপিএল ক্লাব কলকাতা নাইট রাইডার্স (কেকেআর), অন্যদিকে পিএসএলের ক্লাব পেশোয়ার জালমি। কোন দলে খেলবেন সাকিব? এ ধরনের খবর বাংলানিউজেও প্রকাশ করা হয়েছিল। কিন্তু, সন্ধ্যার আগে ক্লাব দুটির পক্ষ থেকে জানানো হয়, খবরটি আসল না, পুরোটাই উড়ো খবর।
** মধুর সমস্যায় পড়তে পারেন সাকিব

কলকাতার পক্ষ থেকে জানানো হয়, ‘কেকেআর কোনো ধরনের ম্যাচ কিংবা লিগ খেলার জন্য পেশোয়ারকে আমন্ত্রণ জানায়নি। ভিত্তিহীন খবর প্রকাশ করা হচ্ছে। আমাদের পক্ষ থেকে পেশোয়ারের সঙ্গে কোনো ধরনের যোগাযোগ করা হয়নি। ’

এদিকে, পেশোয়ারের মালিক জাভেদ আফ্রিদি এক টুইটের মাধ্যমে জানান, ‘আমরা সব সময়ই শান্তির জন্য ক্রিকেটকে আমন্ত্রণ জানাই। কিন্তু, কলকাতা আর পেশোয়ারের মধ্যকার ম্যাচের খবরের কোনো ভিত্তি নেই। পুরোটাই অনুমাননির্ভর খবর। সকলের জন্য শ্রদ্ধা রইল। ’

পিএসএলের দ্বিতীয় আসরে সাকিব পেশোয়ারের হয়ে খেলেছেন। তার সঙ্গী ছিলেন প্রথম আসরেও এই দলটির হয়ে খেলা তামিম ইকবাল। কোয়েটার হয়ে খেলেছেন মাহমুদুল্লাহ রিয়াদ ও ফাইনালে এই দলের হয়ে খেলেছেন এনামুল হক বিজয়। এদিকে, আইপিএলের দশম আসরেও রয়েছেন সাকিব। বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে কলকাতা। তাকে দলে রেখে দিয়েছেন নাইট রাইডার্সের মালিক শাহরুখ।

কোয়েটা গ্লাডিয়েটর্সের বিপক্ষে লাহোরে অনুষ্ঠিত পিএসএল ফাইনালে ৫৮ রানের জয় তুলে নেয় পেশোয়ার। দ্বিতীয় আসরেই দলটির ঘরে শিরোপা যায়।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, ০৯ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।