ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ঢাকার সামনে ১৩৭ রানের টার্গেট দিলো রাজশাহী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
ঢাকার সামনে ১৩৭ রানের টার্গেট দিলো রাজশাহী ঢাকা বনাম রাজশাহী

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথমদিনের মতো দ্বিতীয় দিনেও রানখরা চলছে। দিনের প্রথম ম্যাচে ঢাকার বিপক্ষে ব্যাট করতে নেমে রান তুলতে রীতিমত হিমশিম খেলেন রাজশাহী কিংসের ব্যাটসম্যানরা। একমাত্র ব্যতিক্রম মার্শাল আইয়ুব। তার ৪৫ রানের ইনিংসে ভর করেই ৬ উইকেট হারিয়ে ঢাকার সামনে ১৩৭ রানের টার্গেট দিয়েছেন মিরাজরা।

শুরুতে ব্যাটিং করতে নেমে তৃতীয় ওভারেই অধিনায়ক মেহেদি হাসান মিরাজের উইকেট হারায় রাজশাহী। ঢাকার ক্যারিবীয় পেসার আন্দ্রে রাসেলের বলে আরেক উইন্ডিজ তারকা কাইরন পোলার্ডের ক্যাচে পরিণত হওয়ার আগে ১১ বলের মোকাবেলায় মাত্র ১ রান তুলতে সক্ষম হয়েছেন মিরাজ।

অধিনায়কের বিদায়ের পর এই ম্যাচেই সুযোগ পাওয়া শাহরিয়ার নাফিস ও মার্শাল আইয়ুব সাবধানী ব্যাটিং করে দলকে মোটামুটি শুরু এনে দেন। এক প্রান্তে ধীরেসুস্থে ব্যাট চালিয়ে ২৭ বলে ৩ চারে ২৫ রান করে সুনীল নারাইনের বলে বিদায় নেন নাফিস। কিন্তু আরেক প্রান্তে ঝড় তোলেন মার্শাল। ৩১ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪৫ রানের দারুণ এক ইনিংস উপহার দিয়েছেন তিনি।

দলীয় ৭৮ রানে নারাইনের দ্বিতীয় শিকার হয়ে মার্শালের বিদায়ের পর ১৬ বলে ১৬ রানের ইনিংস খেলেন নেদারল্যান্ডের রায়ান টেন ডেসকাট। তাকে লেগ বিফোরের ফাঁদে ফেলে বিদায় করেন নারাইন। জাকির হাসানের ব্যাট থেকে আসে ১৮ বলে ২০ রানের ইনিংস।

বল হাতে ৪ ওভারে ১৯ রান খরচে ৩ উইকেট তুলে নিয়েছেন নারাইন। ১ উইকেট করে ঝুলিতে পুরেছেন রাসেল, সাকিব ও আল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘন্টা, জানুয়ারি ১৬, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।